JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

যে কারণে ভেঙে গিয়েছিল যুবরাজ-কিমের সম্পর্ক?

খেলাধুলার বিবিধ 30th Nov 2016 at 1:32pm 300
যে কারণে ভেঙে গিয়েছিল যুবরাজ-কিমের সম্পর্ক?

ভারতের তারকা ক্রিকেটার যুবরাজ সিংয়ের বহু প্রতীক্ষিত বিয়ে আজ। পাত্রী তার প্রেমিক বলিউড অভিনেত্রী হ্যাজ়েল কিচ। গত এক বছর বিভিন্ন সময় খবরের শিরোনাম হয়েছেন তারা। তবে হ্যাজ়েল কিচ প্রথম নন, যুবরাজের জীবনে আরও এক অভিনেত্রী এসেছিলেন। “মোহব্বতে” সিনেমাখ্যাত তারকা কিম শর্মা। কিম-যুবরাজের সম্পর্ক নিয়েও কম জলঘোলা হয়নি। কিন্তু, সেই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি।

এখন আপনার প্রশ্ন হতে পারে কেন ভেঙে গেল সেই সম্পর্ক। এই প্রসঙ্গে কিম শর্মাকে জিজ্ঞাসা করে হলে, তিনি গোটা বিষয়টি এড়িয়ে যান। কিম বলেন, “আমাদের মধ্যে এখন আর কোনও সম্পর্ক নেই। এটাই সত্যি। তবে কেন ভেঙে গেল, তা আমি বলতে পারব না। কারণ এই গোপন বিষয়গুলো আমি জনসমক্ষে আলোচনা করতে চাই না। তবে আমাদের সম্পর্কে কিছুই ঠিকঠাক হচ্ছিল না।”

পাশাপাশি তিনি একথাও বলেছেন, “এমনটা মনে করবেন না যে আমি কিছু লুকানোর চেষ্টা করছি। এটা পোশাক পরিধান করা কিংবা খুলে ফেলার মতো। যদি সবকিছু ঠিকঠাক থাকে, তাহলে আপনি পরবেন। আর পরিধান করার পর খারাপ লাগলে, আপনি খুলে ফেলবেন।”

তবে বিশেষ সূত্রের খবর অনুসারে, এই সম্পর্কে যুবরাজের মা শবনম সিং সম্মতি দেননি। কারণ, কিম নাকি বড্ড খোলামেলা পোশাক পরতে ভালোবাসেন। মায়ের সম্মতি না পেয়ে যুবরাজও পিছিয়ে এসেছিলেন।

প্রসঙ্গত, যুবরাজ সিং এবং কিম শর্মার প্রেম টানা চারবছর ধরে চলেছিল। তবে যুবরাজের পরিবারের পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। বলা হয়েছে, “এই ঘটনার সঙ্গে শবনম সিংয়ের কোন সম্পৃক্ততা নেই। এটা যুবরাজের একার সিদ্ধান্ত ছিল। লোকজন সবসময় বলেন, যুবরাজ নাকি সবসময় মায়ের কথাই শুনে চলেন। শবনমই নাকি যুবরাজের জীবনের সব সিদ্ধান্ত গ্রহণ করেন। তবে একথা একেবারেই সত্যি নয়। যুবরাজ মায়ের খুব কাছের সন্তান হতে পারেন, কিন্তু তিনি নিজের জীবনের সিদ্ধান্ত একাই গ্রহণ করেন।”

এই পরিপ্রেক্ষিতে আবার শবনম সিং জানিয়েছেন, “যুবরাজ এবং কিমের সম্পর্কের মধ্যে সংবাদমাধ্যমই আমাকে নিয়ে এসেছে। ওরা দু'জনই সাবালক। জীবনের সিদ্ধান্ত নিজেরাই নিতে পারে। আপনারাই বলুন, আজকালের ছেলেমেয়েরা বাবা-মায়ের থেকে কোন মতামত গ্রহণ করে? আমার ছেলে আমাকে খুব সম্মান দেয়। তার মানে এটা নয় যে ও কাকে বিয়ে করবে, সেটার জন্য আমার মতামতের অপেক্ষা করবে।”

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)