JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

শাহরুখের সঙ্গে সিনেমা করতে চান আমির

সিনেমা জগৎ 30th Nov 2016 at 3:15pm 326
শাহরুখের সঙ্গে সিনেমা করতে চান আমির

বলিউড কিং শাহরুখ খান এবং মি. পার্ফেক্টশনিস্ট খ্যাত তারকা আমির খান। নিজেদের অভিনয় গুণে বলিউডের শীর্ষন্থানীয় তারকা তারা। তবে তাদের মধ্যে ব্যক্তিগত রেষারেষির খবরও শোনা যায়।

এবার তাদের মধ্যে ব্যক্তিগত বরফ গলার আভাস দিলেন আমির। শাহরুখের সঙ্গে সিনেমায় কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন তিনি। সম্প্রতি দাঙ্গাল সিনেমার একটি ভিডিও প্রকাশনা অনুষ্ঠানে শাহরুখের সঙ্গে সিনেমায় কাজ করার আগ্রহ প্রকাশ করেন পিকে খ্যাত অভিনেতা।

অনুষ্ঠানে এক সাংবাদিক ধুম-থ্রি খ্যাত এ অভিনেতাকে শাহরুখের সঙ্গে সিনেমায় কাজ করার বিষয়ে প্রশ্ন করেন, উত্তরে আমির বলেন, ‘আমি তার সঙ্গে কাজ করতে পারলে খুশি হবো।’

তবে এর আগেও তাদের মধ্যে সুসম্পর্কের আভাস দিয়েছেন এ দুই তারকা। শাহরুখের বাংলো মান্নাতে পার্টি করতে দেখা যায় আমিরকে। শুধু তাই নয় শাহরুখের ছেলে আবরামকে উপহারও কিনে দেন আমির। মাইক্রোব্লগিং সাইট টুইটারে শাহরুখ তার জন্য আমিরকে ধন্যবাদও জানান। তাকে মান্নাতে নিমন্ত্রণ করার জন্য পাল্টা ধন্যবাদ জানান আমিরও।

এদিকে শাহরুখ-সালমানকে রাকেশ রোশানের কারণ অর্জুন, কে সি বোকাদিয়ার হাম তোমারে হ্যায় সানাম এবং করণ জোহরের কুচ কুচ হোতা হ্যায় সিনেমায় দেখা গেছে। অন্যদিকে সালমান ও আমিরকে দেখা গেছে রাজ কুমার সন্তষির জনপ্রিয় কমেডি আন্দাজ আপনা আপনা সিনেমায়। কিন্তু শাহরুখ ও আমিরকে কোনো সিনেমায় একসঙ্গে দেখা যায়নি।

তবে অনেকদিন থেকেই শাহরুখ-আমিরের একই সিনেমায় অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। আমিরের এমন বক্তব্য সেই গুঞ্জনের পালে আরো হাওয়া বাড়িয়ে দিল। -রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)