JanaBD.ComLoginSign Up

স্যামুয়েলসের ব্যাটে কুমিল্লার টানা দ্বিতীয় জয়

ক্রিকেট দুনিয়া 30th Nov 2016 at 9:47pm 316
স্যামুয়েলসের ব্যাটে কুমিল্লার টানা দ্বিতীয় জয়

জিততে প্রয়োজন ১২০ বলে ১২৫ রানের। টি-টোয়েন্টির বিচারে ছোট এই লক্ষ্যে আট উইকেট হাতে রেখেই পৌছে গেল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টানা চার ম্যাচ জেতা রাজশাহী কিংসকে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরে টানা দ্বিতীয় জয় তুলে নিল গেল আসরের চ্যাম্পিয়নরা।

টসে জিতে আগে ব্যাট করতে নেমে কিউই অলরাউন্ডার জেমস ফ্রাঙ্কলিন এর ব্যাটে ভর করে সাত উইকেটে ১২৪ রান সংগ্রহ করে রাজশাহী। জবাবে মারলন স্যামুয়েলসের ব্যাটে ভর করে আট বল ও আট উইকেট হাতে রেখে জয়ের বন্দর পৌছে যায় কুমিল্লা।

১২৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে সাবধানী শুরু করে কুমিল্লার ওপেনার ইমরুল কায়েস ও আহমেদ শেহজাদ। তাদের ৩৮ রানের জুটি ভাঙেন মেহেদি হাসান মিরাজ। ডানহাতি এই অফ স্পিনারের বলে সাব্বির রহমানের দুর্দান্ত এক ক্যাচে সাজঘরে ফেরেন ১৮ বলে নয় রান করা ইমরুল।

এরপর দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন শেহজাদ ও ক্যারিবিয়ান ব্যাটসম্যান মারলন স্যামুয়েলস। চার-ছক্কার ফুলঝুড়িতে এই জুটি জয়ের কাছাকাছি পৌছে দেয় কুমিল্লাকে। শেহজাদ-স্যামুয়েলস জুটি থেকে আসে ৯০ রান। তাদের এই জুটি ভাঙেন ফরহাদ রেজা। ডানহাতি এই পেসারের বলে ব্যক্তিগত ৪৬ রানে সাজঘরে ফেরেন শেহজাদ।

শেহজাদ ফিরে গেলেও আরেক প্রান্ত আগলে রাখেন স্যামুয়েলস। তুলে নেন টি-টোয়েন্টি ক্যারিয়ারের ২৪তম হাফসেঞ্চুরি। শেষ পর্যন্ত ১৮.৪ বলে জয়ের বন্দরে পৌছে যায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। স্যামুয়েলস অপরাজিত থাকেন ৫৫ রানে। তার ইনিংসে ছিল দুটি চার ও চারটি ছক্কার মার। রাজশাহীর হয়ে মিরাজ ও ফরহাদ একটি করে উইকেট নেন।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 7.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)