JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বাড়িতে ডেকে রণবীর কাপুরকে চরম অপমান সঞ্জয় দত্তের

বিবিধ বিনোদন 30th Nov 2016 at 10:14pm 542
বাড়িতে ডেকে রণবীর কাপুরকে চরম অপমান সঞ্জয় দত্তের

সঞ্জয় দত্তের বায়োপিক তৈরি করছেন রাজকুমার হিরানি। আর ছবিতে সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর। বিতর্কিত ঘটনায় ভরপুর সঞ্জয়ের বায়োপিক নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়ে গেছে। এবার বিতর্ক উস্কে দিলেন খোদ সঞ্জয়ই। খবর ইন্ডিয়া টাইমসের।

নিজের চরিত্রে রণবীর কাপুর তার পছন্দ নয়। আর একথা এবার সোজা রণবীরকেই বলে বসলেন বলিউডের ‘খলনায়ক’। এমনই প্রকাশিত ডিএনএ মিডিয়ায়।

জানা গেছে, সম্প্রতি সঞ্জয় দত্তের বাড়িতে একটি পার্টিতে হাজির ছিলেন রণবীর কাপুর। সঙ্গে ছিলেন রাজকুমার হিরানি ও ডেভিড ধাওয়ান। অতিরিক্ত মদ্যপান করেছিলেন সঞ্জয় দত্ত। পার্টিতে একমাত্র রণবীর সিগারেট ও মদ ছোঁননি। সম্ভবত সেটাই পছন্দ হয়নি সঞ্জয়ের।

রণবীরের কাছে এসে সঞ্জয় বলেন, ‘আমি তোমায় নিয়ে ছবি করতে চাই।’ উত্তরে খুশি রণবীর বলেন, ‘নিশ্চয়ই’। কিন্তু, ‘ফুল মুডে’ থাকা সঞ্জয় সবে শুরু করেছেন তখন। বলি পাড়ার ‘মুন্নাভাই’ বলেন, ‘ছবির নাম হবে লাড্ডু।’ কিছুটা অবাক হয়ে রণবীর কারণ জিজ্ঞাসা করলে দত্ত জুনিয়রের উত্তর, ‘এরপর আসবে জিলিপি, ইমারতি ও তারপর পেড়া।’ দু’জনের কথাবার্তায় ততক্ষণে সবাই চুপ। রীতিমতো অস্বস্তিতে পড়ে যান রণবীরও।

কিন্তু, সঞ্জয় ওখানেই থামেননি। এবার সোজা নিজের অপছন্দের কথা জানিয়ে দেন তিনি, ‘আমি সম্প্রতি টিভিতে ‘বরফি’ দেখলাম। ওরকম একটা ছবি তুমি কেন করতে গেলে, আমি জানি না। তুমি আবার আমার চরিত্রে অভিনয় করবে? আমি সত্যি বুঝিনি, ওরা কেন তোমায় এই ছবিতে নিল!’

পার্টিতে উপস্থিত অন্যরা তখন সঞ্জয়কে থামানোর চেষ্টা করেন। কিন্তু, তিনি না থেমে আরও বলতে থাকেন, ‘তোমার উচিত মাচো চরিত্রে অভিনয় করা। হাতে বন্দুক নিয়ে ফাইটিং রোল করা। এই ধরনের অ্যাকশন না করলে আমি, সালমান, অজয় আজ ইন্ডাস্ট্রিতে এতবছর টিকে থাকতাম না।’ শুধু তাই নয়, সাধারণের সঙ্গে রণবীরের কোনো ‘কানেকশন’ নেই বলে মন্তব্য করেন সঞ্জয়।

সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা এসে বিষয়টি সামলান। কিন্তু, গোটা ঘটনায় অপমানিত বোধ করছিলেন রণবীর কাপুর। যিনি কিনা সঞ্জয় দত্তের চরিত্রেই অভিনয় করছেন। -এমটিনিউজ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)