JanaBD.ComLoginSign Up

টানা দুই ম্যাচ জিতে আশাবাদী হয়ে যা বললেন মাশরাফি

ক্রিকেট দুনিয়া 30th Nov 2016 at 11:15pm 764
টানা দুই ম্যাচ জিতে আশাবাদী হয়ে যা বললেন মাশরাফি

টানা দুই ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের তলানি থেকে প্রথমবারের মতো উপরে উঠে এসেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দলের অধিনায়ক জানালেন দুটি ম্যাচ বাকি আছে সেগুলোও জিততে চাই। মিরপুরের হোম অব ক্রিকেটে বুধবার ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এসব কথা বলেন মাশরাফি।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স এখনো টুর্নামেন্টের রেসে রয়েছেন যদি আর কিন্তুর উপর। তবে এসব নিয়ে মাথা না ঘামিয়ে পরের দুটো ম্যাচই জিততে চান ম্যাশ।

মাশরাফি বলেন, শুরু থেকেই আমরা ব্যাটিং ব্যর্থতার মধ্যে বন্দি ছিলাম। চিটাগংয়ের বিপক্ষের ম্যাচটা বাদে প্রতিটি ম্যাচেই ব্যাটিংয়ে ভুগেছি। এখন ব্যাটিং ভালো হচ্ছে। আসলে আমরা ব্যালান্সড টিম হিসেবে খেলতে চেয়েছি কিন্তু পারেনি।

তবে আগের ম্যাচগুলো নিয়ে কোন আফসোস নেই বলে মাশরাফি জানান, আফসোস হলেও কিছু করার নেই আমি এসবে বিশ্বাস করি না, আমি ভাগ্যে বিশ্বাসী।

দলের তরুণ খেলোয়াড় মোহাম্মদ সাইফু্দ্দিন সম্পর্কে ম্যাশ বলেন, ওকে আমি আন্ডার নাইটিনেও দেখেছি। ওহ উঠতি তারকা।তবে ওর আরো পরিশ্রম করতে হবে, শিখতে হবে।সাইফুদ্দিনের ভালো দিক হলো ও ব্যাট করতে পারে।

উল্লেখ্য, বুধবার মিরপুরে রাজশাহী কিংসকে আট উইকেটে হারিয়ে বিপিএলে বড় জয় তুলে নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। রাজশাহীর দেওয়া ১২৫ রানের লক্ষ্যে ৮ বল বাকি রেখে দুই উইকেট হারিয়ে জয় তুলে নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

১২৫ রানের ছোট লক্ষ্য তাড়া করতে নেমে দলীয় ১৬ রানের মাথায় ইমরুল(৯) রানে মিরাজের বলে আউট হয়ে গেলেও দ্বিতীয় উইকেট জুটিতে আরেক ওপেনার আহমেদ শেহজাদ ও ক্যারিবীয় মারলন স্যামুয়েলস ৯০ রানের জুটি গড়েন। এই জুটিই রাজশাহীকে ম্যাচ থেকে ছিটকে দেয়, আর কুমিল্লাকে এনে দেয় তৃতীয় জয়।

তথ্যসূত্রঃ এমটিনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 9 - Rating 7.8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)