JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

নতুন অতিথির অপেক্ষা...

বিবিধ বিনোদন 1st Dec 2016 at 8:01am 300
নতুন অতিথির অপেক্ষা...

জীবনের ৩৫টি বসন্ত কাটিয়ে কিছুদিন আগে ৩৬-এ পা দিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর।

১৯৮০ সালে মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন এই হার্টথ্রব নায়িকা। বাবা অভিনেতা-প্রযোজক রণধীর কাপুর ও মা অভিনেত্রী ববিতা কাপুরের দ্বিতীয় কন্যা কারিনা কাপুর।

অভিনেত্রী কারিশমা কাপুরের ছোট বোন তিনি। বলিউডের আবেদনময়ী যে কয়েকজন অভিনেত্রী আছেন তাদের মধ্যে প্রথমেই উঠে আসে তার নাম। বয়স ৩৫ -এর কোটা পার হলেও এখনও রূপের মোহনীয়তা একটুকুও যেন কমেনি এ বলিকন্যার।

২০০০ সালে ‘রিফিউজি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় এ নায়িকার। সিনেমাটিতে অভিনয় করে ফিল্মফেয়ার শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রীর পুরস্কার জেতেন তিনি। পরে আর পেছন ফিরে তাকাতে হয়নি।

একের পর এক ব্যবসাসফল ও জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। ‘জব উই মিট’, ‘ওমকারা’, ‘থ্রি ইডিয়টস’সহ অনেক জনপ্রিয় ও প্রশংসিত সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছেন কারিনা কাপুর। শুধু তাই নয়, তুখোড় অভিনয় করে অর্জন করে নিয়েছেন একাধিক অ্যাওয়ার্ড।

অভিনয়ের গুণে যেমন খবরের শিরোনাম হয়েছেন বারবার, তেমনি ব্যক্তিগত কারণেও আলোচনা-সমালোচনার সম্মুখীন হয়েছেন এ বলিকন্যা। তবে সমালোচনা হলেও কোনো কিছুতেই যেন পিছু হাঁটার পাত্রী নন তিনি। বরাবর তাই প্রমাণ করেছেন কারিনা।

শহীদ কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন দীর্ঘদিন। কিন্তু বিভিন্ন কারণে পরিণয়ে রুপ নেয়নি। পরে প্রেমের সম্পর্কে জড়ান সাইফ আলী খানের সঙ্গে। পাঁচ বছর প্রেমের পর ২০১২ সালে বিয়ে করেন অভিনেতা সাইফ আলি খানকে। বিয়ের পর ধর্মান্তরিত না হলেও নিজের নামের শেষে খান উপাধি যুক্ত করেন এ অভিনেত্রী।

বিয়ের পর প্রথম দিকে বেশ খোশমেজাজেই ছিলেন এ তারকা দম্পতি। কিন্তু শেষ দিকে এসে কিছুটা যেন অন্তরালে চলে যান। ইদানীং দেখা যাচ্ছে না কোনো অনুষ্ঠান-আয়োজনেও। চুক্তিবদ্ধ হচ্ছেন না নতুন কোনো সিনেমায়।

তার কারণ খুঁজতেই, বিভিন্ন সংবাদমাধ্যমে জোর গুঞ্জন শুরু হল প্রথম সন্তানের মা হতে চলছেন কারিনা কাপুর।

যদিও প্রথমদিকে বিষয়টি পুরোপুরি অস্বীকার করেছিলেন এ তারকা দম্পতি। পারিবারিকভাবেও এ বিষয়ে মুখ খুললেনি কেউ। তবে ভক্তমহলে তার অনুপস্থিতিতে কেবল সন্দেহের ডালপালা ক্রমশই বেড়েছে। সব কৌতূহলের অবসান ঘটিয়ে কিছু দিন আগে মুম্বাইয়ে ইউনিসেফ আয়োজিত একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি।

ধারণা করা হয়েছিল এবার বুঝি সব গুঞ্জনের ইতি টানবেন এ নায়িকা। কিন্তু ঘটলো ঠিক উল্টো ঘটনা। ঢিলেঢালা পোশাক পরে অনুষ্ঠানে হাজির হন কারিনা। অনুষ্ঠানের শুরু থেকেই কারিনার চাল-চলনে পার্থক্য ছিল চোখে পড়ার মতো। শুধু তাই নয়, পুরো অনুষ্ঠানে সাবধানি কারিনা বেশ সচেতনভাবেই নিজেকে সামলে চলছিলেন, যা গুঞ্জনের সত্যতা প্রমাণের বাকি ছিল না কিছুই।

এমন নিশ্চয়তার পর থেকেই যেন নতুন অতিথি আসার খবরটি প্রচার হচ্ছে আরও ফলাও করে। তবে এখন আর বিষয়টি নিয়ে কোনো আপত্তি দেখাচ্ছেন না সাইফ-কারিনা দম্পতি। গ্লোবাল সিটিজেন ইন্ডিয়া ইনিসিয়েটিভের উদ্যোগে একটি অনুষ্ঠানে হাজির হলে তাকে প্রশ্ন ছুড়ে দেয়া হয়েছিল প্রথম সন্তান ছেলে না মেয়ে চান তিনি।

এমন প্রশ্নে কিছুটা আপত্তি প্রকাশ করেছেন সাইফ ঘরণী। তবে উত্তরে এটুকু পরিষ্কার ছিল, মেয়ে হলেই যেন বেশি খুশি হবেন। মিডিয়ার কাছ থেকে এমন প্রশ্ন অনেকটাই অনধিকার চর্চা বলে সেসময় বলেছেন তিনি। তবে ছেলে হোক আর মেয়ে হোক এটুকু নিশ্চিত করে বলা যাচ্ছে সব ঠিক থাকলে চলতি মাসের মাঝামাঝি মা হতে যাচ্ছেন কারিনা কাপুর খান।

শোনা যাচ্ছে, বলিউডের এই অভিনেত্রী নাকি পুত্র সন্তানের মা হবেন। বেশ কয়েক মাস আগেই যুক্তরাজ্যে ছুটি কাটাতে গিয়েছিলেন সাইফ ও কারিনা দম্পতি। সেখানেই চিকিৎসকরা জানিয়েছেন, পুত্র সন্তানের মা হতে চলেছেন কারিনা।

এদিকে তার মা হওয়ার ঘটনাকে কেন্দ্র করে অনেকেই মনে করছেন, মা হওয়ার পর সন্তানের জন্য হয়তো বলিউড থেকে বিদায় নিতে পারেন তিনি। এমন সমালোচনার কঠোর জবাব দিয়েছেন কারিনা। টুইটারে লিখেছেন, ‘আমরা এখন ২০১৬ সাল অতিক্রম করছি।

এমন সময় এসে এসব যুক্তি মানা খুব অস্বাভাবিক। আমার মা হওয়ার বিষয়টি আমার ক্যরিয়ারে কোনো নেতিবাচক প্রভাব পড়বে না বলে মনে করি। প্রত্যেক নারীর জীবনের এটি কাঙ্খিত চাওয়া হচ্ছে সন্তান। আমার ক্ষেত্রেও তাই।’

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে কারিনা কাপুর খান অভিনীত ‘উড়তা পাঞ্জাব’ ছবিটি। এছাড়াও ইতিমধ্যে রিয়া কাপুর ও একতা কাপুর পরিচালিত ‘বীরে দি ওয়েডিং’ ছবির কাজ শুরু করেছেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী। আপাতত অনাগত সন্তানের অপেক্ষায় সেই ছবির কাজ বন্ধ রয়েছে।


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 7.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)