JanaBD.ComLoginSign Up

প্রেসিডেন্ট সিরাজ-উদ-দৌলার মহারানী রুনা খান!

নাটক ও টেলিফিল্ম 1st Dec 2016 at 3:50pm 153
প্রেসিডেন্ট সিরাজ-উদ-দৌলার মহারানী রুনা খান!

অভিনেত্রী রুনা খানের পরিচয় হলো তিনি একজন প্রেসিডেন্ট সিরাজ-উদ-দৌলার মহারানী। যেহেতু মহারানী এজন্য তার সাজ-সজ্জা ও পোষাকেও রয়েছে আভিজাত্যের ছোঁয়া। লাল শাড়ি, লাল টিপ সহ গলায়, কানে রয়েছে ভারী সব গহনা।

‘প্রেসিডেন্ট সিরাজ-উদ-দৌলা’ নামক একটি ধারাবাহিক নাটকের প্রয়োজনেই অভিনেত্রী রুনা খান আবির্ভাব হলেন মহারানীর চরিত্রে। হাস্যরসধর্মী নাটকটি পরিচালনা করছেন রায়হান খান। নাটকটির কেন্দ্রীয় চরিত্র প্রেসিডেন্ট সিরাজ-উদ-দৌলার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা তারিক আনাম খান।

‘প্রেসিডেন্ট সিরাজ-উদ-দৌলা’ নাটকটি প্রসঙ্গে রুনা খান বিডি টোয়েন্টিফোর লাইভ ডট কমকে বলেন, ‘মহারানীর চরিত্রটির জন্য রানীর মতো সেজেছি। পুরো নাটকে দর্শক আমাকে এভাবেই দেখবে। নাটকের গল্পটি হাস্যরসাত্মকধর্মী।

তারিক আনাম ভাইকে নিয়েই মূলত গল্পটি। যে নিজেকে পুরান ঢাকার নবাব বলে ভাবেন। এছাড়া তার পূর্বপুরুষ নবাব ছিলেন বলেও ধারণা তার। এভাবেই নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যাবে ধারাবাহিকটির কাহিনি।

সম্প্রতি, গাজীপুরের কালিয়াকৈরে ‘প্রেসিডেন্ট সিরাজ-উদ-দৌলা’ ধারাবাহিক নাটকটির প্রথম লটের দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। চলবে টানা ৩ ডিসেম্বর পর্যন্ত। শিগগিরই এই ধারাবাহিক নাটকটি যেকোনো একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার শুরু হবে।

বর্তমানে রুনা খান ব্যস্ত রয়েছেন বেশ কয়েকটি ধারাবাহিকের কাজ নিয়ে। এছাড়া সমানতালে তিনি অভিনয় করছেন এক ঘন্টার নাটকগুলোতেও। রুনা খান অভিনীত প্রচার চলতি ধারাবাহিক নাটকগুলোর মধ্যে রয়েছে ‘সংসার’ (এনটিভি), দহন ও লাইফ আন অ্যা মেট্রো(এটিএন)।

ছোটপর্দায় ব্যস্ততার পাশাপাশি রুনা খান বড়পর্দার কাজেও ব্যস্ত হতে যাচ্ছেন আর কিছুদিনের মধ্যেই। চলতি মাসের ১২ তারিখ থেকে তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’ ছবির কাজে যুক্ত হবেন তিনি। এজন্য রীতিমত নিজেকে প্রস্তুত করতে ব্যস্ত জনপ্রিয় এই অভিনেত্রী।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)