JanaBD.ComLoginSign Up

সানি লিওন সবচেয়ে বেশি পছন্দ করেন রণবীর সিংহকে!

বিবিধ বিনোদন 1st Dec 2016 at 9:27pm 488
সানি লিওন সবচেয়ে বেশি পছন্দ করেন রণবীর সিংহকে!

ইন্ডাস্ট্রিতে ৫ বছর হয়ে গেছে। তবু এখনও নিজেকে নবাগত বলে মনে হয়। এছাড়া যেভাবে বলিউডে কাজ হয়, তার সঙ্গে মানিয়ে নিতে এখনও তাঁকে সমস্যায় পড়তে হয়। এভাবেই বলছিলেন অভিনেত্রী সানি লিওন।

ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানায়, রিয়্যালিটি টিভি শো বিগ বস থেকে ‘জিসম টু’ দিয়ে বলিউডে হাতে খড়ি সানির। এখন হিন্দি ছবিতে নিজের একটা শক্ত অবস্থান করে নিয়েছেন।

সানি জানিয়েছেন, প্রথম দিকে অনেকটাই মানিয়ে নিতে হয় তাঁকে। দ্রুত বুঝতে পারেন, যেটুকু পরিবর্তন দরকার, তা তাঁর নিজেকেই করতে হবে। কারণ বলিউড তাঁর সঙ্গে মানিয়ে নেবে না। এখনও সেটে যেভাবে কাজ চলে, তার সঙ্গে তাঁর কোনও পরিচয় নেই।

সানি বলেছেন, ভারতে থেকে কাজ করতে তিনি ভালবাসেন। রোজ নতুন কিছু শিখছেন তিনি। তাই কাজে মজা রয়েছে কিন্তু প্রতিকূল অবস্থার সঙ্গ লড়াইও চলছে ভেতরে ভেতরে।

নিউ ইয়র্কের একটি স্টার্ট আপের সঙ্গে হাত মিলিয়ে নিজস্ব অ্যাপ লঞ্চ করছেন সানি। যেহেতু একজন অভিনেতার অভিনয় জীবন খুব একটা বড় নয়, তাই নিজেকে দ্রুত ছড়িয়ে দেওয়াই তাঁর লক্ষ্য। এজন্য ই-কমার্সের সাহায্য নিচ্ছেন তিনি।

তাঁর কথায়, অমিতাভ বচ্চন, শাহরুখ, সালমান বা আমির খান ছাড়া বলিউডে দীর্ঘদিন টিকে আছেন এমন অভিনেতা কোথায়। তাই নিজস্ব ব্র্যান্ডকে ই-কমার্সের সাহায্যে তিনি এমন পোক্ত করে গড়তে চান, যাতে ছবি না পেলেও তাঁর কোনও অসুবিধে না হয়। তাই ই-কমার্স তাঁর কাছে খুবই গুরুত্বপূর্ণ।

৩৫ বছরের অভিনেত্রী জানিয়েছেন, তিনি মূল সোশ্যাল মিডিয়ার সৃষ্টি। সোশ্যাল মিডিয়ায় মানুষকে চিনিয়েছে, তিনি কে। তাই অ্যাপ তাঁর কাছে খুবই জরুরি যাতে তাঁর ফ্যানরা সহজেই তাঁর সম্পর্কে খবরাখবর পেতে পারেন।

বলিউডের অভিনেত্রীদের মধ্যে সোনম কাপুরকে সব থেকে বেশি পছন্দ করেন সানির। টুইটারে ফলোও করেন তাঁকে। আর অভিনেতাদের মধ্যে সানি লিওন সবচেয়ে বেশি পছন্দ করেন রণবীর সিংহকে!

তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 7.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)