JanaBD.ComLoginSign Up

একটি গাণিতিক হিসেবের গল্প!

নাটক ও টেলিফিল্ম 1st Dec 2016 at 10:59pm 349
একটি গাণিতিক হিসেবের গল্প!

তারিক আনাম খান একজন অ্যাকাউন্টস অফিসার। পেশাগত জীবনে সৎ হওয়ায় পরিবারে কারো ভালোবাসা পান না। তার ধন-সম্পত্তি ও টাকা-পয়সা কম হওয়ায় স্ত্রী পর্যন্ত তাকে ছেড়ে চলে যায়! তার অফিসের কলিগদের ফ্ল্যাট-বাড়ি-গাড়ির কোনো অভাব নেই। অফিসের বস পর্যন্ত তাকে দিয়ে অসৎভাবে অর্থ উপার্জনের পরামর্শ দেয়। তারিক আনাম খানকে দিয়ে দুই নাম্বারি কিছু বাজেট করাতে চায়। কোনোভাবেই তিনি রাজি হন না।

ওদিকে সংসারে তারিক আনামের একমাত্র সন্তান ইরফান সাজ্জাদ। নিজের প্রেমিকা রুহীর দিক থেকে আসা বিয়ের প্রেসারে বাবাকেও সেই চাপ দিতে থাকে সাজ্জাদ। কিন্তু সাজ্জাদ একটি মিশনে থাকে। যেই মিশনের কারণে তারিক আনাম খানের জীবনের সব হিসাব-নিকাশ নিমিষেই উল্টে যায়।

এমনই গল্পের নাটক ‘গাণিতিক হিসেবের গল্প’। সৈয়দ ইকবালের রচনা ও মাসুদ আল জাবেরের পরিচালনায় নাটকটির সম্প্রতি শুটিং সম্পন্ন হয়।

ক্রিয়েশন ইনফিনিটির ব্যানারে এতে অভিনয় করেছেন তারিক আনাম খান, মৌসুমী হামিদ, সাবেরী আলম, ইরফান সাজ্জাদ, পাভেল ইসলাম প্রমুখ। শিগগির নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

নাটক সম্পর্কে তারিক আনাম খান বলেন, ‘গল্পটি পারিবারিক হলেও এতে আলাদা একটা থ্রিল আছে। পরিবারের বাবা-ছেলে কিংবা স্বামী আর স্ত্রীর মধ্যকার সম্পর্কগুলোর গভীরতার জায়গা ফুটিয়ে তোলা হয়েছে। পাশাপাশি ছিলো একজন সৎ মানুষের কথাও। নাটকটি দেখে দর্শক অন্যরকম একটা ফিল পাবেন।’

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)