JanaBD.ComLoginSign Up

আরবাজ-মালাইকার বিচ্ছেদের আইনি প্রক্রিয়া শুরু!

বিবিধ বিনোদন 2nd Dec 2016 at 8:10am 123
আরবাজ-মালাইকার বিচ্ছেদের আইনি প্রক্রিয়া শুরু!

মালাইকা আর আরবাজ খানের সম্পর্কের টানাপড়েন চলছিল অনেক দিন ধরেই। কেউ বলছেন, দু’জনের বিবাহ বিচ্ছেদ প্রায় নিশ্চিত। কারও মত, এটা সাময়িক মনোমালিন্য। দাম্পত্যে এ রকম হয়েই থাকে! অদূর ভবিষ্যতে এই সম্পর্ক স্বাভাবিক হবেই। কিন্তু সেটা বোধহয় আর হচ্ছে না! কিছু দিন হল ডিভোর্স ফাইল করেছেন তাঁরা।

কয়েক মাস আগে থেকেই আলাদা থাকছিলেন মালাইকা আর আরবাজ। এ বার দু’জনকে দেখা গেল বান্দ্রার ফ্যামিলি কোর্টে। বি-টাউনের একটি মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে, ডিভোর্স ফাইল করার পর প্রথম কাউন্সেলিং সেশনে যোগ দিতেই কোর্টে গিয়েছিলেন দু’জন।


আইন অনুযায়ী, ডিভোর্সের আবেদন জমা দেওয়ার পর দু’পক্ষকে ৬ মাসের জন্য কাউন্সেলিংয়ের মধ্য দিয়ে যেতে হবে। ৬ মাসের কাউন্সেলিংয়ের ফলে যদি দু’জনের সিদ্ধান্ত বদলে যায় তবে সমস্যার সমাধান হয়েই গেল। আর আদালত যদি দেখে, তাঁদের মধ্যে বিচ্ছেদের সিদ্ধান্ত বদলের কোনও সম্ভাবনা নেই, তখন তাঁদের ডিভোর্সের আবেদন মঞ্জুর করা হবে।

মালাইকা-আরবাজের ১৭ বছরের বিবাহিত জীবনের ভবিষ্যত এখন এই ৬ মাসের ফলাফলের উপর নির্ভর করছে। দু’জনের সম্পর্কের এই ভাঙনে অর্জুন কপূরকে দায়ী করছে বলিউডের একটা মহল। কিন্তু সম্প্রতি মালাইকা বি-টাউনের এই দাবি ‘গুজব’ বলে উড়িয়ে দিয়েছেন।

আরবাজও জানিয়ে দেন, কোনও তৃতীয় ব্যক্তি তাঁদের সংসারে ভাঙনের জন্য দায়ী নন। সুতরাং, মালাইকা-আরবাজের সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ জানা না গেলেও আগামী ৬ মাসের ফলাফলের দিকে তাকিয়ে থাকবে দু’টি পরিবার। আর সঙ্গে অপেক্ষায় থাকবেন এই দু’জনের অগণিত ভক্ত।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)