JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

আলিয়ার সাকসেস হ্যাটট্রিক

সিনেমা জগৎ 2nd Dec 2016 at 9:59am 346
আলিয়ার সাকসেস হ্যাটট্রিক

বলিউডে এ প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে শ্রদ্ধা কাপুর, পরিণীতি চোপড়া, কৃতি স্যানন সহ সবাইকে পেছনে ফেলে এগিয়ে থাকলেন আলিয়া ভাট। সদ্য মুক্তিপ্রাপ্ত ‘ডিয়ার জিন্দেগি’র মাধ্যমে ২০১৬ সালে টানা তৃতীয়বার উল্লেখ করার মতো সাফল্য পেলেন তিনি। তাই দীপিকা পাড়ুকোনের পর সবচেয়ে সফল নায়িকা হিসেবে এখন তার চাহিদাই বেশি।

এর আগে চলতি বছর ‘কাপুর অ্যান্ড সানস’ ও ‘উড়তা পাঞ্জাব’ ছবিতে দারুণ অভিনয়ের জন্য প্রশংসিত হন আলিয়া। ‘ডিয়ার জিন্দেগি’ পুরোটাই তাকে ঘিরে। এর মাধ্যমে আবারও নিজের জাত প্রমাণ করেছেন তিনি।

বলিউড হাঙ্গামা জানিয়েছে, গৌরি শিন্ডে পরিচালিত ‘ডিয়ার জিন্দেগি’ মুক্তির ছয় দিনে আয় করেছে ৪৪ কোটি ৪০ লাখ রুপি। এটি এ বছর আলিয়ার ‘উড়তা পাঞ্জাব’ ছবির আয়কে (৬০ কোটি রুপি) ছাড়িয়ে যেতে পারে বলে আশা করা হচ্ছে।

তবে ‘কাপুর অ্যান্ড সানস’-এর ৭৩ কোটি ৩ লাখ রুপির আয়কে অতিক্রম করা কিছুটা দুরূহ হবে। অবশ্য ‘ডিয়ার জিন্দেগি’তে আলিয়ার সহশিল্পীর তালিকায় শাহরুখ খানের নাম থাকায় সেটা অসম্ভব নয় বলেও মন্তব্য বিশ্লেষকদের।

আলিয়ার আগামী ছবি ‘বাদরিনাথ কি দুলহানিয়া’র নায়ক বরুণ ধাওয়ান। এটি মুক্তি পাবে ২০১৭ সালের ১০ মার্চ। এ ছাড়া অয়ন মুখার্জির পরিচালনায় রণবীর কাপুরের বিপরীতে ‘ড্রাগন’ নামের একটি চলচ্চিত্রের কাজ শুরু করবেন ২৩ বছর বয়সী এই অভিনেত্রী।

দুটি ছবিরই প্রযোজক করণ জোহর। ২০১২ সালে তার পরিচালনায় ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর মাধ্যমে বলিউডে অভিষেকের পর থেকে এখন পর্যন্ত সাতটি হিট চলচ্চিত্র উপহার দিয়েছেন আলিয়া। তার আগামী ছবিগুলো আরও জমিয়ে ব্যবসা করবে বলে আশাবাদী সংশ্লিষ্টরা।

এদিকে তার ভূয়সী প্রশংসা করেছেন বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমি। তিনি বলেন, “ওকে নিয়ে আমি অনেক গর্বিত। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির স্থিরচিত্র দেখে ওর মাকে বলেছিলাম, তোমার মেয়ে অনেকদূর যাবে। ‘কাপুর অ্যান্ড সানস’ কিংবা ‘হাইওয়ে’তে নিজেকে প্রমাণ করেছে সে। আর ‘উড়তা পাঞ্জাব’ দেখে তো আমি থ! কীভাবে নিজের অপরিচিত একটি সমাজের মেয়ে হিসেবে নিজেকে এতো নিপুণভাবে পর্দায় তুলে ধরলো সে তা ভেবে অবাক হই। এবার ‘ডিয়ার জিন্দেগি’তে আমাদের মুগ্ধ করেছে ও। জাভেদের (গীতিকার জাভেদ আখতার) মুখ থেকে তার অভিনয়ের প্রশংসা থামছেই না!”

তথ্যসূত্রঃ এই সময়


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 8.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)