JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

নগ্ন শরীরে মৌমাছি জড়িয়ে নাচ!

ভয়ানক অন্যরকম খবর 2nd Dec 2016 at 2:39pm 1,214
নগ্ন শরীরে মৌমাছি জড়িয়ে নাচ!

১২ হাজার মৌমাছি শরীরে জড়িয়ে নেচে করে তাক লাগিয়ে দিলেন এক নারী। নগ্ন শরীরেই ৪৪ বছরের ওই নারী নেচে বেড়ান হাজার হাজার মৌমাছি নিয়ে। আমেরিকার অরিগনের বাসিন্দা সারা নামের ওই নারী নিজেকে মৌমাছিদের রানি বলে মনে করেন।

নগ্ন শরীরকে মৌমাছি দিয়ে ঢেকে ফেলা সারার সখ। ফটোগ্রাফাররা তার ছবিও তুলছেন। ছবিতে দেখা যায় সারা নিশ্চিন্তেই দাঁড়িয়ে আছেন এবং তার গলা থেকে কোমর পর্যন্ত বসে আছে হাজারো মৌমাছি। সারা পেশায় একজন শিল্পী এবং চিকিৎসক। আধ্যাত্মিক উপায়ে যারা চিকিৎসা করান তিনি৷

২০০১ সালে মৌমাছি নিয়ে এক্সপেরিমেন্ট শুরু করেন সারা। নিজের এক ওয়েবসাইটে সারা লিখেছেন, আমি মৌমাছিদের সঙ্গে আধ্যাত্মিক নাচ করি, এতে আমি শান্তি পাই। ১২ হাজারেরও বেশি মৌমাছি আমার শরীরে ভর দেয় এবং আমি তার প্রতিরোধ করি। এরপর আমি প্রতিরোধ বন্ধ করে দেই এবং এতে আমি নিজেকে খুব হালকা অনুভব করি। এটি এক ধরনের মেডিটেশন, এর সাহায্যে মস্কিষ্ককে কাবু করা যায় এবং নিজেকে ভারবিহীন মনে হয়।

মৌমাছিদের আকর্ষণ করার জন্য সারা নিজের শরীরে ফেরোমেন তেল লাগিয়ে নেন। এর গন্ধ ১০০ রানি মৌমাছির মতো। মৌমাছি গায়ে বসার পর সারা দুই থেকে তিন ঘন্টা নাচ করতে পারেন। এরপর অন্য ব্যক্তির সাহায্যে সারা এগুলিকে নিজের শরীর থেকে সরিয়ে নেন। সারা বলেন, প্রকৃতি থেকে ভয় পাওয়ার কিছু নেই। এই কাজের প্রথম দিকে ব্যথা অনুভব হতে পারে তবে পরে তা একেবারেই কমে যাবে।

- বিডি প্রতিদিন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 8 - Rating 7.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)