JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

সহানুভূতি দেখাতে গিয়ে গৃহবধূকে যুবলীগ নেতার ধর্ষণ!

দেশের খবর 2nd Dec 2016 at 7:32pm 602
সহানুভূতি দেখাতে গিয়ে গৃহবধূকে যুবলীগ নেতার ধর্ষণ!

সহানুভূতি দেখানোর নামে নোয়াখালীর কোম্পানীগঞ্জে ইউপি সদস্য ও যুবলীগ নেতা মোজাম্মেল মেম্বারের বিরুদ্ধে এক গৃহবধূকে তার ঘরে ঢুকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বৃহস্পতিবার কোম্পানিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন ওই গৃহবধূ।

শুক্রবার সকালে কোম্পানীগঞ্জ থানার ওসি সৈয়দ মো. ফজলে রাব্বী, পরিদর্শক (তদন্ত) আবদুল মজিদ ও এসআই মো. রবিউল হক ঘটনাস্থলে যান। পুলিশের উপস্থিতি টের পেয়ে মোজাম্মেল মেম্বার এলাকা থেকে পালিয়ে যায়।

শনিবার গৃহবধূকে নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হবে বলে পুলিশ জানিয়েছে।

মোজাম্মেল উপজেলার চর এলাহি ইউনিয়নের দক্ষিণ শাখা যুবলীগের সভাপতি ও ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য।

ওই গৃহবধূ জানান, একটি মামলায় পরোয়ানা থাকায় গত ২৪ নভেম্বর তার স্বামীকে কারাগারে পাঠায় পুলিশ। সহানুভূতি দেখাতে বৃহস্পতিবার রাতে মোজাম্মেল মেম্বার তার বাড়িতে যায়। স্বামীকে জামিনে বের করে আনার প্রতিশ্রুতি দেয় সে।

তিনি জানান, একপর্যায়ে মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করে মোজাম্মেল মেম্বার। পরে তার আর্তচিৎকারে এলাকার লোকজন বের হয়ে আসলে সে পালিয়ে যায়।

সকালে বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রেজ্জাককে জানান ওই গৃহবধূ। পরে মোজাম্মেল মেম্বারকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন ওই ভুক্তভোগী।

পুলিশের পরিদর্শক (তদন্ত) আবদুল মজিদ যুগান্তরকে বলেন, প্রাথমিক তদন্তে গৃহবধূকে ধর্ষণের সত্যতা পাওয়া গেছে। ডাক্তারি পরীক্ষার রিপোর্ট হাতে পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 8 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)