JanaBD.ComLoginSign Up

অবশেষে মেয়ের কথা রাখলেন কাজল!

বিবিধ বিনোদন 2nd Dec 2016 at 10:51pm 446
অবশেষে মেয়ের কথা রাখলেন কাজল!

মেয়ে নাইসার কথা রেখে অবশেষে ইনস্টাগ্রামের অ্যাকাউন্ট খুলেছেন বলিউড অভিনেত্রী কাজল। মেয়ে নিজ থেকেই ইনস্টাগ্রাম অ্যাকাইন্ড খুলে দিয়েছেন মাকে।

মা-মেয়ের বয়সের ফারাক প্রায় ৩০ বছর হলেও একে অপরের অনেক ভালো বন্ধু। কাজলের কথায়, ‘আমি এবং নাইসা দু’জনেই আমাদের মেকআপ বক্স থেকে শুরু করে জামাকাপড়ও শেয়ার করি।’

হালেই ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন ‘দিলওয়ালে’র ‘সিমরন’। এর সব কৃতিত্বেই দিলেন কন্যা নাইসা দেবগনকে। সদ্য এক সাক্ষাৎকারে কাজল জানালেন পুরো ঘটনাটি।

মেয়ের ১৩ বছর আর মায়ের বয়স ২০১৭-তে ৪৩ হলে কি হবে নাইসাই মাকে বিভিন্ন কাজে উৎসাহ দিয়ে থাকেন। কাজল বলেন, সামাজিক যোগযোগ মাধ্যমে আমাকে নাকি থাকতেই হবে। মিডিয়ায় থাকাটা খুবই জরুরি। তাই অামাকে ইনস্টাগ্রাম খুলে দিয়েছে নাইসা।

কাজল আরো বলেন, ‘আমি নাইসাকে বলি, ঠিক আছে তুমি যা বলছ, আমি তা-ই করব। তবে তোমাকেই আমায় সাহায্য করতে হবে। ও রাজি হয়ে যায়। বদলে আইফোন ৭ কিনে দিতে বলে।’

‘কুচ কুচ হোতা হ্যায়’ খ্যাত এ অভিনেত্রী বলেন, ভালো বন্ধু হলেও নাইসা আর আমি বেস্ট ফ্রেন্ড নই। কিন্তু আমার বিশ্বাস, আমি এখন ওর সঙ্গে এমন সব বিষয়ে আলোচনা করতে পারি যা আগে পারতাম না। আর নাইসার ক্ষেত্রেও এটি সমান। ওর বেস্ট ফ্রেন্ড রয়েছে। তবে আমি ওর মা। আর ও আমায় যথেষ্ট ভালবাসে।

বলিউড পাড়ায় ছেলে আরিয়ানের সঙ্গে শাহরুখের সম্পর্কের গল্প বেশ ভালো। আরিয়ানও তার বাবাকে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলে দিয়েছিলো।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 7.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)