JanaBD.ComLoginSign Up

যে কারণে শাস্তি কমেছে শাহজাদের

ক্রিকেট দুনিয়া 3rd Dec 2016 at 2:23pm 467
যে কারণে শাস্তি কমেছে শাহজাদের

বিতর্ক যেন পিছু ছাড়ছে না বিপিএলের! শনিবার বিপিএলে জন্ম নিল নতুন এক বিতর্ক।

গত সপ্তাহে বিসিবি থেকে সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছিল, রংপুর রাইডার্স ও রাজশাহী কিংসের ম্যাচ চলাকালীন সময়ে আচরণবিধি ভঙ্গ করায় ৪ ডিমেরেট পয়েন্টসহ দুই ম্যাচ নিষিদ্ধ রংপুরের মোহাম্মদ শাহজাদ। পাশাপাশি ম্যাচ ফির ৩০ শতাংশ জরিমানা করা হয় তাকে।

কিন্তু শনিবার শাহজাদকে পাওয়া গেল রংপুরের মূল একাদশে! ওপেনিংয়ে সৌম্য সরকারের সঙ্গীও হয়েছেন। অথচ আজ বরিশালের বিপক্ষে ম্যাচে তার শাস্তি শেষ হওয়ার কথা ছিল। কিন্তু তাকে আজই মাঠে নামিয়ে দেওয়া হয়েছে!

রাজশাহীর বিপক্ষে ম্যাচ শেষে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ম্যাচে সাইডবেঞ্চে বসে ছিলেন শাহজাদ। সাইডবেঞ্চে বসে থাকার কথা ছিল আজ বরিশালের বিপক্ষেও। কিন্তু আজ খেলছেন তিনি।

শাহজাদের শাস্তি কমানোর বিষয়ে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, ‘দোষ স্বীকার করে শাস্তি কমানোর জন্য বিপিএল গভর্নিং কাউন্সিলের কাছে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ম্যাচের পর আবেদন করেছিলেন মোহাম্মদ শাহজাদ ও ফ্র্যাঞ্চাইজি রংপুর রাইডার্স।

“টুর্নামেন্টের স্বার্থে” বিশেষ বিবেচনায় শাহজাদের ২ ডিমেরিট পয়েন্ট কমিয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিল। ডিমেরিট পয়েন্ট কমানোয় এক ম্যাচের শাস্তি কমেছে শাহজাদের।’ -রাইজিংবিডি

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)