JanaBD.ComLoginSign Up

মুশফিকের পর অপেক্ষায় তামিম, সাকিব ও বিজয়

ক্রিকেট দুনিয়া 3rd Dec 2016 at 3:14pm 516
মুশফিকের পর অপেক্ষায় তামিম, সাকিব ও বিজয়

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেট বিপিএল)’র এবারের আসর দিয়ে প্রথম কোনো ব্যাটসম্যান হিসেবে হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন টাইগার টেস্ট ও বরিশাল অধিনায়ক মুশফিকুর রহিম। আগের তিন আসরের ৮৩১ রান নিয়ে বরিশাল বুলসের হয়ে চর্তুথ আসর শুরু করেছিলেন তিনি।

মুশফিকের পরেই দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে ১০০০ রানের মাইল ফলক স্পর্শ করেছেন মাহমুদুল্লাহ রিয়াদ। আগের তিন আসরের ৬৯২ রান নিয়ে বিপিএলের এবারের আসর শুরু করা খুলনা টাইটানস অধিনায়ক গত শুক্রবার (২ ডিসেম্বর) কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপেক্ষে ম্যাচ দিয়ে প্রবেশ করেছেন বিপিএলে হাজারি রানের ক্লাবে।

এবার অপেক্ষা চিটাগং ভাইকিংস অধিনায়ক তামিম ইকবাল, ঢাকা ডায়নামাইটস অধিনায়ক সাকিব আল হাসান ও চিটাগং ভাইকিংসের টপ অর্ডারের ব্যাটসম্যান এনামুল হক বিজয়ের।

বিপিএলে গেল তিন আসরে ৫৫০ রান নিয়ে এবারের আসর শুরু করা তামিম ইকবাল এই আসরে এরই মধ্যে ৪২৫ রান তুলে নিয়ে সেরা সংগ্রাহকের তালিকায় শীর্ষে আছেন। সব মিলে তামিমের ব্যক্তিগত সংগ্রহ ৯৭৫ রান। হাজারি রানের ক্লাবে প্রবেশ করতে তার প্রয়োজন আর মাত্র ২৫টি রান।

এদিকে বিপিএলে গেল তিন আসরে ৭৪৫ রান নিয়ে এবারের আসর শুরু করা সাকিব আল হাসান এই আসরে সংগ্রহ করেছেন ১৮৫ রান। সব মিলে সাকিবের ব্যক্তিগত সংগ্রহ ৯৩০ রান। আর ৭০ রান হলেই তিনিও ছুঁয়ে ফেলবেন বিপিএলে ১০০০ রানের অনন্য মাইলফলকটি।

আর আগের তিন আসরের ৬৭৪ রান নিয়ে এবারের বিপিএল শুরু করা ভাইকিংস টপ অর্ডারের ব্যাটসম্যান এনামুল বিজয় এবারের আসরে এই পর্যন্ত সংগ্রহ করেছেন ২৩১ রান। সব মিলে তার ব্যক্তিগত সংগ্রহ ৯০৫ রান। হাজারি রানের ক্লাবে প্রবেশ করতে তার প্রয়োজন আরও ৯৫ রান।

সূত্রঃ বাংলা নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 10 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)