JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ব্যবসায়িক প্রচারণার জন্য দীপিকা-রণবীরের ‘ব্রেকআপ’?

বিবিধ বিনোদন 3rd Dec 2016 at 3:20pm 281
ব্যবসায়িক প্রচারণার জন্য দীপিকা-রণবীরের ‘ব্রেকআপ’?

বলিউড তারকাদের প্রেমের সম্পর্কে যেমন গড়তে সময় লাগে না তেমনি ভাঙতেও সময় নেয় না। প্রেমের সম্পর্কের বিষয়টি চিরকালই যেন তাসের ঘর। আর এ নিয়ে চলে বিরতিহীন গুজব আর আলোচনা! দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং বলিউডে বর্তমানের সমালোচিত জুটি।

তাদের সম্পর্কও নাকি ভেঙে গেছে, এমন খবর বি টাউনে জোরদার হয়েছিল। তবে এই খবর আসলেই ছড়িয়েছে, নাকি বিশেষ কোনো উদ্দেশ্য ছড়ানো হয়েছে। কয়েকটি বলিউডি গণমাধ্যমে এ নিয়ে যাচাই হয়েছে। এই তথাকথিত ‘ব্রেকআপ’ সংবাদটি ছড়িয়েছে দীপিকার হলিউডি ডেব্যুর শুরু থেকেই। ‘ট্রিপল এক্স’ সিরিজের নতুন ছবিতে দীপিকার অন্তর্ভুক্তির পর প্রথমে এমন সম্ভাবনা জানিয়েছেন অনেকেই। তাদের মতে, দীপিকা-রণবীরের সম্পর্ক বুঝি গোল্লায় গেল! সে সময় দীপিকা বলিউড থেকে অনেকটাই বিচ্ছিন্ন হয়ে পড়েন।

ওদিকে রণবীর সিং ‘বেফিকর’ ছবিতে চুমু খাওয়ার রেকর্ড গড়তে লাগলেন বাণী কাপুরের সঙ্গে। এ জুটির ‘ব্রেকআপ’ সংবাদের আগুনে আরো বেশি জ্বালানি দিতে আর কি লাগে!

‘কফি উইথ করণ’-এ অতিথি হয়ে গিয়ে এই বিষয়গুলো অনেকটাই পরিষ্কার করেছেন রণবীর সিং। করণ জোহরের চতুর প্রশ্নের জবাবে তিনি যে উত্তর দিয়েছেন, তাতে স্পষ্ট বিয়ের বিষয়ে তার চিন্তা দীপিকাকে নিয়েই। আর সেটা তিনি কোনো চতুরতার আশ্রয় নিয়ে নিজেই স্বীকার করেছেন।

সম্প্রতি, আরেকটি জাঁকজমক পার্টিতে দীপিকার হাত ধরে এগিয়েছেন বীরদর্পে। এ বাঁধন যে সহসা ছেঁড়ার নয়, তা অনেকটাই স্পষ্ট তার আচরণে। তাহলে কেন এই ‘ব্রেকআপ’ গুজব?

সম্ভবত, ব্যবসায়িক প্রচারণা। সম্পর্কে বনিবনা না হওয়া, পেশাদারি প্রতিশ্রুতি রক্ষা-এসব স্রেফ বানানো কথা। সামনে রণবীর আর দীপিকার কেবল জুড়ি বাঁধা নয়, আলাদা আলাদা ছবিও আসছে বিশাল বাজেটের। এসবের সাফল্যের জন্য একটু ব্রেকআপ গুজব তো কার্যকরী হতেই পারে, তাই নয় কি!

তাদের অভিনীত ছবিগুলো- ‘ট্রিপল এক্স : রিটার্ন অব জ্যান্ডার কেইজ’, ‘পদ্মাবতী’, ‘বেফিকর’; আরো কত কি! সম্পর্কের পাশাপাশি ব্যবসায়িক চিন্তাভাবনাগুলো তো করতেই হয়! -বিডিলাইভ২৪

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 7.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)