JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

বাবার ইচ্ছা পূরণ করতে অপূর্ব এখন যা করছেন!

নাটক ও টেলিফিল্ম 4th Dec 2016 at 9:31am 207
বাবার ইচ্ছা পূরণ করতে অপূর্ব এখন যা করছেন!

অপূর্বর বাবা ছিলেন একজন লেখক। তাঁর ইচ্ছা ছিল ছেলেও নাম করা লেখক হবে। তাই বাবার ইচ্ছা পূরণ করতেই অপূর্ব কাগজ কলম হাতে নেন। খুব কম সময়ের মধ্যে সারা দেশে ছড়িয়ে পড়ে লেখক অপূর্বর নাম।

পরবর্তীতে জানা যায় লেখাগুলো তার নিজের নয়। লেখাগুলো তার স্ত্রী চারুর। মূলত চারুই খুব ভালো লিখতেন। ভালোবাসার বেড়াজালে ফেলে অপূর্ব তাকে বিয়ে করে। চারুকে অনেকটা গৃহবন্ধি করে রাখেন তিনি। চারুর লেখাগুলো পত্রিকায় পাঠাতে বললে চারুর নামের জায়গায় অপূর্ব নিজের নাম বসিয়ে পাঠাতেন। অল্পদিনেই খ্যাতি পেয়ে যান অপূর্ব।

উপরের ঘটনাটি অপূর্বর বাস্তব জীবনের না হলেও ‘শব্দের শরীর’ শিরোনামের একটি নাটকে এমনই চরিত্রে দেখা যাবে তাকে। আহসান হাবিবের রচনায় এবং দীপু হাজরার পরিচালনায় এ নাটকে তার চরিত্রের নাম টগর।

এ প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘দীপু ভাই আমার দীর্ঘ দিনের পরিচিত। এর আগেও আমি তার অনেকগুলো কাজ করেছি। অনেক ভালো কাজ করেন। এই নাটকের গল্পটা অসাধারণ। বিশেষ করে আমার চরিত্রটা বেশ আলাদা। অভিনয় করতে গিয়েও বেশ মজা পেয়েছি। আশা করি দর্শকরা একটু ভিন্নতা পাবে।’

অন্যদিকে, নাটকটি প্রসঙ্গে পরিচালক দীপু হাজরা বলেন, ‘আমি প্রায়শই চেষ্টা করি গল্পটা যাতে একটু ডিফারেন্ট হয়। এই নাটকের গল্পটা আসলেই একটু ডিফারেন্ট। সবাই বেশ ভালো অভিনয় করেছেন। মনে হয় কাজটি ভালোই হয়েছে।’

সম্প্রতি উত্তরার বিভিন্ন লোকেশন নাটকটির শুটিং শেষ হয়েছে। অপূর্ব ছাড়াও এ নাটকে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন মৌটুসী বিশ্বাস, সাব্বির আহমেদ, রাহাদ খান, জাবেদুর রহমান, জাফিয়া হক, এস এম কাশেমসহ অনেকেই। খুব শীঘ্রই নাটকটি একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের কথা রয়েছে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)