JanaBD.ComLoginSign Up

'বেফিকরে'র চুমুতে আপত্তি ব্রিটিশ সেন্সরবোর্ডের

সিনেমা জগৎ 4th Dec 2016 at 9:34am 179
'বেফিকরে'র চুমুতে আপত্তি ব্রিটিশ সেন্সরবোর্ডের

একাধিক চুমু ও ঘনিষ্ঠ দৃশ্য থাকায় শুরু থেকেই আলোচনায় ছিল আদিত্য চোপড়ার নতুন ছবি ‘বেফিকরে’। একই কারণে এবার আপত্তি তুলেছে সেন্সরবোর্ড। তবে ভারতের নয়, ব্রিটিশ সেন্সরবোর্ড। ছবিটি প্রাপ্তবয়স্কদের জন্য, এতে সন্দেহ নেই।

কিন্তু ব্রিটিশ সেন্সর বোর্ড শুধুমাত্র ‘এ’ সার্টিফিকেট দিয়ে ছাড়ল না ছবিটিকে, সেখান থেকে '১২এ' (ব্রিটিশ সেন্সরবোর্ড অনুযায়ী যে ছবি ১২ বছরের নিচের শিশুদের দেখতে নিষেধ করা হয়েছে) নিয়ে সেন্সর পার করেছে ‘বেফিকরে’ কাহিনী। খবর বলিউড লাইফের।

'বেফিকরে' আদিত্য চোপড়ার চতুর্থ পরিচালিত ছবি। নিয়ম ভাঙা প্রেমের গল্পের এই ছবিতে প্রধান চরিত্রে ধরম (রণবীর) এবং সায়রা (বাণী)। প্রেম তাদের কাছে অন্যরকম। লাজুক প্রেম নয়, প্রেম মানে তাদের কাছে বাঁধভাঙা রোমান্স। প্যারিসে শুটিং হওয়া বেফিকরে মোট ২৩ বার আছে চুমুর দৃশ্য। তারা নাকি একেবারে ফরাসি কায়দায় একে অপরকে চুমু খেয়েছেন।

বলিউডের সিনেমা বিশেষজ্ঞ তরণ আদর্শ টুইটারে জানিয়েছেন, ছবিটি দৈর্ঘ্য ২ ঘণ্টা ১০ মিনিট। এই ছবিটিকে ব্রিটিশ সেন্সরবোর্ড ১২এ দিয়েছে।

যেখানে ভারতীয় সেন্সরবোর্ড এই দু’টি ছবিকেই ইউ/এ (যে সিনেমা প্রকাশ্য মুক্তিতে কোন বাধা নেই) সার্টিফিকেট দিয়েছে। আগামী ৯ ডিসেম্বর মুক্তি পাবে ‘বেফিকরে’। -বিডি প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)