JanaBD.ComLoginSign Up

ডিপজলের ‘মন পবনের নাও’

সিনেমা জগৎ 4th Dec 2016 at 2:23pm 277
ডিপজলের ‘মন পবনের নাও’

জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। ঢাকাই চলচ্চিত্রে উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা। বিভিন্ন কারণে মাঝে কিছুদিন চলচ্চিত্র থেকে দূরে ছিলেন তিনি।

গত একবছর ধরে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে অর্ধডজন সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। এছাড়াও অন্য প্রযোজনা প্রতিষ্ঠানের সিনেমাতেও কাজ করছেন এই অভিনেতা।

সম্প্রতি তিনি ‘মন পবনের নাও’ শিরোনামের নতুন একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন বলে রাইজিংবিডিকে জানিয়েছেন সিনেমাটির নির্মাতা মিনহাজ।

এ প্রসঙ্গে মিনহাজ বলেন, ‘‘মন পবনের নাও’ সিনেমায় খল অভিনেতা ডিপজল সাহেব চুক্তিবদ্ধ হয়েছেন। এছাড়া বেশ কয়েকজন শিল্পী বাছাই করেছি। তাদের সঙ্গে সিনেমার গল্প ও অন্যান্য বিষয়ে আলাপ করেছি। খুব শিগগিরই অন্যান্য শিল্পীরাও চুক্তিবদ্ধ হবেন।’’

তিনি আরো বলেন, ‘এ সিনেমার গল্পে ডিপজল সাহেবকে ইতিবাচক চরিত্রে দেখা যাবে। তিনি এখানে জমিদারের ছেলের চরিত্রে অভিনয় করবেন।’

সিনেমাটির শুটিং প্রসঙ্গে তিনি বলেন, ‘আগামী জানুয়ারির ২০ তারিখ সিনেমাটির শুটিং শুরু করব। বান্দরবান ও খাগড়াছড়ি এলাকায় এ সিনেমার শুটিং করব। এছাড়া ভিয়েতনামে সিনেমাটির গানের শুটিং করব। আশা করছি, সিনেমার কাজ ভালো হবে।’

‘মন পবনের নাও’ সিনেমার গল্প ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক মিনহাজ অভি। এ সিনেমায় গান থাকবে মোট পাঁচটি।

ডিপজলের কয়েকটি সিনেমার মধ্যে সম্প্রতি একটি সিনেমার নাম ঘোষণা করেছেন। ‘হাজী ডিপজল’ সিনেমায় তিনি ইতিবাচক চরিত্রে অভিনয় করবেন। এছাড়াও কয়েকটি সিনেমার স্ক্রিপ্ট লেখা হচ্ছে। ডিপজল অভিনীত সর্বশেষ ‘অনেক দামে কেনা’ শিরোনামের সিনেমাটি গত বছর মুক্তি পায়।

এদিকে মিনহাজ অভির ‘মেঘ কন্যা’ শিরোনামের সিনেমার শুটিং শেষ হয়েছে। এখন মুক্তির অপেক্ষায় রয়েছে এটি। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস ও নিজুম রুবিনা।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)