JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

সাড়া ফেলেছে অনুপমের সংগীতায়োজনে বুশরার গান!

মিউজিক ক্যাফে 4th Dec 2016 at 8:12pm 186
সাড়া ফেলেছে অনুপমের সংগীতায়োজনে বুশরার গান!

কলকাতার জনপ্রিয় গায়ক-সংগীত পরিচালক অনুপম রায় বাংলাদেশেও সুপরিচিত। জনপ্রিয়তার খাতিরে একাধিকবার বাংলাদেশে গাইতে এসেছেন। তার সংগীতায়োজনে গেয়েছেন বাংলাদেশের তরুণ প্রজন্মের কণ্ঠশিল্পী বুশরা শাহরিয়ার। ‘তোমাকে ভালোবেসে’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও ইতিমধ্যে ফেসবুক ও ইউটিউব চ্যানেলে সাড়া ফেলেছে। বাংলাদেশে গানটির অডিও-ভিডিও প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান বাংলাঢোল লিমিটেড।

শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত বুশরার মিউজিক ভিডিওটি প্রথম চারদিনেই ৫০ হাজার দর্শক দেখেছেন। শুধু তাই নয়, প্রথম কোনো বাংলাদেশি কণ্ঠশিল্পীর মিউজিক ভিডিও কলকাতার জনপ্রিয় টেলিভিশন চ্যানেল সঙ্গীতবাংলা প্রচার করছে। পাশাপাশি প্রথমবারের মতো অনুপম রায় বাংলাদেশি শিল্পীর কথা ও সুরে সংগীত পরিচালনা ও ভিডিওচিত্রে অভিনয় করলেন।

মিউজিক ভিডিওটি তৈরি করেছেন কলকাতার ঋক বসু। মডেল হয়েছেন অভিজিৎ ভট্টাচার্য ও দ্বীপশ্বেতা মিত্র।
‘তোমাকে ভালোবেসে’গানের শিল্পী বুশরা বলেন, `কলকাতার ছবিতে প্লেব্যাক করার উদ্দেশ্যে সেখানে গিয়েছিলাম। সে সময় শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের একজন উর্ধ্বতন কর্মকর্তা প্লেব্যাক করার আগে একটি মিউজিক ভিডিওর মাধ্যমে কলকাতার গানের জগতে পরিচিত হওয়ার পরামর্শ দিলেন।

তখন অনেকটা নাটকীয়ভাবেই অনুপম দাদার সাথে পরিচয় হয়। এর মধ্য দিয়ে আমার স্বপ্ন বাস্তবে রূপ নিলো।’

বুশরা আরও বলেন, ‘অনুপম দাদা অসম্ভব গুণী একজন মানুষ। গান রেকর্ডিং-এর শুরুতে একটু ভয় হচ্ছিলো। কিন্তু দাদা তার কথার জাদু দিয়ে আমাকে স্বাভাবিক করে নেন।`

পেশাগত জীবনে বুশরা শাহরিয়ার একজন স্থপতি। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে তিনি শিক্ষকতা করছেন।

পাশাপাশি একটি বেসরকারি চ্যানেলে নিয়মিত সংবাদ পাঠ করে থাকেন।

তরুণ শিল্পী বুশরা বলেন, ‘আমি ভালো থাকার জন্য গান শুনি, আর মানুষকে ভালোলাগার অনুভূতি দেওয়ার জন্য গান শোনাই। তাই যতদিন দর্শক আমার গান ভালোবাসবেন, আমি গেয়ে যাবো।’

এর আগে বুশরার গাওয়া বাপ্পা মজুমদারের সঙ্গে ‘বিজয়ের গান’ ও এস আই টুটুলের সঙ্গে ‘ভালোবাসি তোমায়’ সমাদৃত হয়েছে। বাংলাঢোলের ব্যানারে ‘তোমাকে ভালোবেসে’শিরোনামে বুশরার গানটি ৪৬৪৬৫ নম্বরে শুনতে পাচ্ছেন রবি ফোন ব্যবহারকারীরা। বাংলাদেশে কদিন পর ‘তোমাকে ভালোবেসে’গানের ভিডিওটি প্রকাশ করবে রবি স্ক্রিন।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 7.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)