JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

একাধিকবার মেয়ে নিয়ে ‘মাস্তি’ করেছিলেন আল আমিন!

খেলাধুলার বিবিধ 5th Dec 2016 at 8:13am 777
একাধিকবার মেয়ে নিয়ে ‘মাস্তি’ করেছিলেন আল আমিন!

একবার নয়, একাধিকবার বাইরের মেয়ে নিয়ে হোটেলরুমে আনন্দ-ফূর্তি করেছিলেন বরিশাল বুলসের পেসার আল আমিন হোসেন! বিশ্বস্ত সূত্র থেকে জানা গেছে এ খবর।

কোনো টুর্নামেন্ট চলার সময় শুধু স্ত্রীকে অনুমিত নিয়ে হোটেলরুমে নিতে পারেন ক্রিকেটাররা। কিন্তু বিসিবি ও আইসিসির নিয়ম তোয়াক্কা না করে বিপিএলের চট্টগ্রাম পর্বে নিজের হোটেল রুমে বাইরের মেয়ে নিয়ে এসে অসামাজিক কাজবাজ করার অপরাধে সাব্বিরকে ১৩ ও আল আমিনকে সাড়ে ১২ লাখ টাকা জরিমানা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বিপিএলে অনৈতিক কার্যকালাপ, ফিক্সিং, জুয়া ইত্যাদি বিষয়গুলো কড়া নজরদারীতে রাখতে সদা তৎপর বিসিবির অ্যান্টি করাপশন ইউনিট আকসুর ১৫ সদস্যের টিম। তাদের জালেই ধরা পড়ে সাব্বির ও আল আমিনের কুকর্ম। আকসুর দেওয়া তথ্যের উপর ভর করেই বিশাল জরিমানা করা হয় দুই ক্রিকেটারকে।

জানা গেছে, বিপিএলের ঢাকা পর্বে ক্রিকেটারদের বিরুদ্ধে কোনো ধরনের অনৈতিক কার্যকালাপের সন্ধান পায়নি আকসুর বিশেষ টিম। তবে চট্টগ্রাম পর্বে আল আমিনরা ছিলেন বেপরোয়া। সাব্বির একবার বাইরের মেয়ে নিয়ে এলেও আল আমিন দুইবার অপকর্ম করেন বলে জানা গেছে।

এই দুই ক্রিকেটারের বিরুদ্ধে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগ নতুন নয়। গত বছর বিশ্বকাপের শুরুতে শৃঙ্খলাভঙ্গের কারণে আল আমিনকে হোটেল থেকে বের করে দেয় বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট।এরপর দেশে ফিরে আসতে বাধ্য হন আল আমিন।

অন্যদিকে কমাস আগে বিতর্কিত মডেল নায়লা নাঈমের সঙ্গে একটি বেভারেজের মডেল হয়ে সামালোচিত হন সাব্বির রহমান। ঐ মডেলের সঙ্গে সাব্বিরকে নিয়ে নানা গুঞ্জনও শোনা যায় তখন।পরে বিসিবি হস্তক্ষেপে ঐ বিজ্ঞাপনটির প্রচার বদ্ধ করে দেয় টিভি চ্যানেলগুলো।

তখনই সাব্বিরকে ছোটখাটো একটা হুশিয়ারি দিয়ে রেখেছিল বিসিবি। কিন্তু বিপিএলে নারী কেলেঙ্কারিতে জড়িয়ে বড় ধরনের জরিমানার সম্মুখীন হতে হয় এ প্রতিভাবান ব্যাটসম্যানকে। যদিও সাব্বির তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারির অভিযোগ অস্বীকার করেছেন।

অবশ্য এ নিয়ে মুখে তালা ব্যাড বয় আল আমিনের। সাব্বির মুখ খুললেও নারী কেলেঙ্কারি নিয়ে কোনো কিছু বলেননি ফাস্ট বোলার আল আমিন।

তথ্যসূত্রঃ ঢাকাটাইমস২৪


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)