JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

আবারও পয়েন্ট হারাল ম্যানইউ

ফুটবল দুনিয়া 5th Dec 2016 at 10:00am 154
আবারও পয়েন্ট হারাল ম্যানইউ

ইংলিশ প্রিমিয়ার লিগে আবারও পয়েন্ট হারিয়েছে তারকাসমৃদ্ধ দল ম্যানচেস্টার ইউনাইটেড। রোববার রাতে এভারটনের বিপক্ষে ১-১ ব্যবধানে ড্র করেছে হোসে মরিনহোর দলটি।

প্রতিপক্ষের মাঠ গডিসন পার্কে অবশ্য ম্যাচের শুরুতে এগিয়ে ছিল ম্যানইউ। এক ম্যাচের নিষেধাজ্ঞার কারণে ওয়েন রুনি এই ম্যাচে না খেলতে পারলেও রেডডেভিলসদের রক্ষা করেন জালাতন ইব্রাহিমোভিচ। ম্যাচের ৪২ মিনিটে সুইডিশ এ তারকার গোলে এগিয়ে থাকে ম্যানইউ। শেষ পাঁচ ম্যাচে এটি তার ষষ্ঠ গোল। প্রথমার্ধে ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় তারা।

এক গোলে এগিয়ে থেকে জয়ের পথেই ছিল ম্যানইউ। কিন্তু বদলি হিসেবে নামা মারুয়ান ফেলাইনির ভুলের খেসারতই দিতেই হয়। পেনাল্টি বক্সে এভারটন মিডফিল্ডার ইদ্রিসা গুয়েকে অহেতুক ট্যাকল করায় পেনাল্টির নির্দেশ দেন রেফারি। ৮৯ মিনিটে স্পট কিক থেকে স্বাগতিকদের সমতায় ফেরান ডিফেন্ডার লেইটন বেইনস।

এগিয়ে থেকেও শেষ মুহূর্তের পেনাল্টিতে হতাশাই সঙ্গী হলো ম্যানচেস্টার ইউনাইটেডের। এভারটনের মাঠ থেকে ১-১ গোলের ড্র নিয়ে ঘরে ফেরে রেড ডেভিলসরা। এ নিয়ে শেষ ১১টি লিগ ম্যাচের মধ্যে ৯টিতেই জয়হীন থাকলো ম্যানইউ।

একই দিনে লিগের অপর ম্যাচে শুরুতে এগিয়ে থেকে ম্যানইউর মতোই এগিয়ে থেকেও শেষ মুহূর্তের গোলে লজ্জায় ডোবে লিভারপুল। বোর্নমাউথের মাঠে ৪-৩ ব্যবধানে হেরে যায় আনফিল্ডোর ক্লাবটি।

ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েণ্ট টেবিলে ১৪ ম্যাচ শেষে পাঁচ জয়, ছয় ড্রয়ে ২১ পয়েন্ট নিয়ে ম্যানইউর অবস্থান ষষ্ঠ। সমান ম্যাচে এক পয়েন্ট পিছিয়ে আট নম্বরে এভারটন। শীর্ষে থাকা চেলসির সংগ্রহ ৩৪।আর ৩০ পয়েন্টে তৃতীয় স্থানে রয়েছে লিভারপুল।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)