JanaBD.ComLoginSign Up

শহীদের বদলে ডাক পেলেন রুবেল

ক্রিকেট দুনিয়া 5th Dec 2016 at 3:58pm 387
শহীদের বদলে ডাক পেলেন রুবেল

বিপিএলে গত ২৬ নভেম্বর কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে খেলতে গিয়ে চোট পান ঢাকা ডায়নামাইটসের পেসার মোহাম্মদ শহীদ। যেই চোট নিউজিল্যান্ড সিরিজ থেকে ছিটকে দেয় শহীদকে। এই অবস্থায় বিকল্প হিসেবে পেসার রুবেল হোসনকে বদলি হিসেবে নিয়েছেন নির্বাচকরা। সোমবার এই তথ্য জানান বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

নিউজিল্যান্ডের বিপক্ষে স্ট্যান্ডবাই হিসেবে ছিলেন পেসার রুবেল। যদিও শহীদের চোটের পর থেকে রুবেল হোসেনের নামই ঘুরে ফিরে আসছিল।কারণ বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে দারুণ পারফরম্যান্স করেছেন তিনি। ১২ ম্যাচে নিয়েছেন ১৫ উইকেট। আর তার পারফরম্যান্সে রংপুর রাইডার্স চলতি আসরে পঞ্চম স্থান অর্জন করেছে।

এর আগে আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে পারফরম্যান্স খারাপ থাকায় ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টেস্ট সিরিজে বাদ পড়েন রুবেল। তাই এক সিরিজ পর বিপিএলে ভালো পারফরম্যান্স করে ফের ফিরতে পেরে দারুণ খুশি রুবেল। ২২ জনের স্কোয়াডে সুযোগ পেয়ে বাংলা ট্রিবিউনকে তিনি বলেছেন, ‘পারফরম্যান্স ভালো ছিল না তাই বাদ পড়েছিলাম। বিপিএলে খেলে আবার সুযোগ পেয়েছি। ওই কন্ডিশন সম্পর্কে আমার ভালো ধারনা আছে। আশা করি ভালো কিছুই করতে পারব।’

প্রসঙ্গত, নিউজিল্যান্ড সিরিজে তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ও দুই টেস্টের পূর্ণাঙ্গ সিরিজ খেলবে বাংলাদেশ। খেলাগুলো অনুষ্ঠিত হবে ২৬ ডিসেম্বর থেকে ২৪ জানুয়ারি পর্যন্ত।

তথ্যসূত্রঃ বাংলা ট্রিবিউন

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)