JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ভাইয়ের সাথে দেখা করারও সময় নেই এই অভিনেত্রীর!

বিবিধ বিনোদন 5th Dec 2016 at 4:43pm 394
ভাইয়ের সাথে দেখা করারও সময় নেই এই অভিনেত্রীর!

তিনি এখন বলিউডের ব্যস্ততম অভিনেত্রী। সম্প্রতি শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। বলিউড বাদশার সঙ্গে তার অন স্ক্রিন কেমিস্ট্রি সবার নজর কেড়েছে। তাই স্বাভাবিকভাবেই ২৩ বছর বয়সী আলিয়ার ব্যস্ততা যে বেশ বেড়েছে।

সে কারণেই তার সঙ্গে এখন দেখা করাটাও যে আর আগের মতো সহজ নয়। কিন্তু তাই বলে নিজের ভাইয়ের সঙ্গেও দেখা করতে পারবেন না! বিষয়টা ‘বাড়াবাড়ি’ মনে হলেও এখন পরিস্থিতিটা নাকি এমনই।

আলিয়ার ভাইয়ে রাহুল ভাটকে উদ্ধৃত করে সম্প্রতি বলিউডের একটি মিডিয়া রিপোর্টে এমনটাই দাবি করা হয়েছে। বলিউডের নামী পরিচালক, প্রযোজক মহেশ ভাটের ছেলে রাহুল অভিনেতা হিসেবে বড় পর্দায় ধরা না দিলেও তিনিও বলিউডের একজন নামী ফিটনেস ট্রেনার।

সম্প্রতি ‘দঙ্গল’ ছবিতে তিনি আমির খানের ফিটনেস ট্রেনারের দায়িত্বে ছিলেন। প্রায় ৩০ কেজি ওজন কমিয়ে আগের মতো ছিপছিপে সুঠাম চেহারায় ফিরতে পারার কৃতিত্ব আমির অনেকটা রাহুলকে দিয়েছেন। বোঝাই যাচ্ছে নিজের ক্ষেত্রে যথেষ্টই সফল তিনি।

ওই মিডিয়া রিপোর্টের দাবি, সম্প্রতি একটি সাক্ষাত্কারে রাহুল বলেছেন, "আলিয়া এখন বড় স্টার, দেখা হওয়ার সুযোগ কোথায়! শুধুমাত্র বাড়ির গুরুত্বপূর্ণ অনুষ্ঠানগুলোতেই আমাদের দেখা হয়। যেমন, বাবার জন্মদিন, রাখী, দিওয়ালিতে আমাদের দেখা হয়। আমি ওর এই সাফল্যে খুশি। "

সম্প্রতি দেশের বিনোদন দুনিয়ার আলোচনার মুখ্য বিষয় হয়ে উঠেছে ‘ডিয়ার জিন্দেগি’। শাহরুখের সঙ্গে তার অন স্ক্রিন কেমিস্ট্রিতে মুগ্ধ বলিউডের ফিল্ম সমালোচক থেকে লক্ষ লক্ষ আম জনতা। গোটা দেশ যখন আলিয়ার প্রশংসায় মঞ্চমুখ তখন এই ছবি নিয়ে কী বলছেন তার ভাইয়ে!

তিনি বলেছেন, "আমার এখনও ‘ডিয়ার জিন্দেগি’ দেখা হয়নি। আমি মোটেই হিন্দি ফিল্মের অনুরাগী নই। হিন্দি ফিল্মের সঙ্গে আমার যোগাযোগ তেমন একটা নেই!"

আর আমিরের সঙ্গে ‘দঙ্গল’ এ কাজের অভিজ্ঞতা কেমন! তার কথায়, ‘‘আমিরের সঙ্গে কাজের অভিজ্ঞতা অসাধারণ। তার কাছ থেকে অনেক কিছু শেখার আছে। ’’

সূত্রঃ কালেরকন্ঠ


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 8.6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)