JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

সালমান আমার ভাই: শাহরুখ

বিবিধ বিনোদন 5th Dec 2016 at 5:07pm 449
সালমান আমার ভাই: শাহরুখ

বলিউডের দুই খান শাহরুখ ও সালমান-এর মধ্যে সময় মুখ দেখাদেখিও বন্ধ ছিলো। এবারে তবে সম্পর্কে বরফ গলতে শুরু করেছে। সম্প্রতি একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে একসঙ্গে দেখা গেছে তাদের।

স্টার স্ত্রিন অ্যাওেয়ার্ডের এবারে আসরটি ঘিরে শুরু থেকেই আগ্রহের কমতি ছিলো না দর্শকদের। কেননা এবারের আসরে একটি পুরস্কার তুলে দিতে একসাথে মঞ্চে আসবেন শাহরুখ ও সালমান! এছাড়াও অনুষ্ঠানের কিছুটা অংশ একসাথে উপস্থাপনাও করেছেন তারা।

ইন্ডিয়ান একাসপ্রেস জানায়, শুধু একসাথে মঞ্চেই আসেননি বরং একে অপরকে নাকি ভাই বলেও ডেকেছেন এ দুজন! অনুষ্ঠানে বেশ হাস্যজ্জ্বোল দেখা গিয়েছে দু’জনকেই। এর আগে বেশ কয়েকবার এমন উদ্যোগ নেয়া হলেও সাড়া মেলেনি দু’জনের কারো তরফ থেকে।

অনুষ্ঠান শেষে গণমাধ্যমকে শাহরুখ বলেছেন, “সালমান আমার ভাই। আমরা বরবরই ভালো বন্ধু ছিলাম। সব সময়ই থাকবো।”

অন্যদিকে সালমানের কথাতেও ছিলো বন্ধুত্বের রেশ। তিনি বলেন, “শাহরুখের সঙ্গে উপস্থাপনার অভিজ্ঞতা বেশ ভালো। আমরা অনেক মজা করেছি।”

সালমানের সাথে কখনোই শত্রুতা ছিলো না বলেও দাবি করেন শাহরুখ। তাদের মধ্যেকার বিবাদ ছিলো তৃতীয় পক্ষের সৃষ্টি করা- এমনটাই মনে করেন কিং খান।

২০০৮ সালে সালমান খানের প্রক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফের জন্মদিনের অনুষ্ঠানে একটি ঘটনাকে কেন্দ্র করে সম্পর্কের অবনতি ঘটে এ দু’তারকার। পরবর্তীতে তা বেশ বড় আকারে রূপ নেয়। এমনকি দীর্ঘ আট বছর একে অপরের ছায়াও মাড়াতে দেখা যায়নি এ দু’ই তারকাকে।

সূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 7.1 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)