JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

গেইলকে নিয়েই পরিকল্পনা করছে রাজশাহী

ক্রিকেট দুনিয়া 5th Dec 2016 at 7:41pm 474
গেইলকে নিয়েই পরিকল্পনা করছে রাজশাহী

বিপিএলে এখনও সেভাবে নিজের জাত চেনাননি ক্রিস গেইল। বলা হচ্ছে এখনো ঘুম ভাঙেনি ব্যাটিং দানবের! চলতি আসরের প্রথম ম্যাচে ৪০ রান করে ভালো শুরুর ইঙ্গিত দিলেও শেষ পর্যন্ত এখনও ঘুম ভেঙে উঠেননি। শেষ তিন ম্যাচে মাত্র ২৫ রান করতে সমর্থ হয়েছেন ক্যারিবিয়ান এই তারকা।

তামিমের অবশ্য আশা শেষ ম্যাচগুলোতে ঘুম ভাঙবে গেইলের। গেইলের ঘুম ভাঙা মানে প্রতিপক্ষ শিবিরে হতাশা বেড়ে যাওয়া। আর তাই রাজশাহীর অধিনায়ক ড্যারেন স্যামির পরিকল্পনাতেও খুব ভালো ভাবেই আছেন ক্রিস গেইল।

পরিকল্পনা থাকতেই হবে। কেননা টি-টোয়েন্টি ক্রিকেটে আর কোনও ব্যাটসম্যানের এতগুলো সেঞ্চুরি নেই। যা আছে ক্রিস গেইলের। ২৭৬টি ম্যাচ খেলে ১৮ সেঞ্চুরি ও ৬০ হাফসেঞ্চুরিতে ৯ হাজার ৭৩৩ রান করেছেন।

বিষয়টি মনে করিয়ে দিয়ে ড্যারেন স্যামি বলেছেন, ‘বেসিক ক্রিকেটই আমাদের পরিকল্পনা। ১৯টি সেঞ্চুরি (আসলে ১৮টি) তো আর কোনও কারণ ছাড়া করেনি। সে সময়ের সেরা টি-টোয়েন্টি ব্যাটসম্যানদের একজন, দারুণ সফল ও অভিজ্ঞ।

ওর জন্য আমাদের পরিকল্পনা আছে। এখন বাস্তবায়নের ব্যাপার। পরিকল্পনা অনেক থাকতে পারে, এখন মাঠে করে দেখানোর দায়িত্ব ছেলেদের।’

লিগ পর্বে রাজশাহী দুইবার মুখোমুখি হয়েছিল চিটাগং ভাইকিংসের বিপক্ষে। প্রথম মুখোমুখিতে রাজশাহী হারলেও দ্বিতীয়বার জিতেছে তারা।

মঙ্গলবার মুখোমুখি লড়াইয়ের স্কোরলাইন ২-১ এ নিয়ে যাওয়ার সুযোগ থাকছে। ম্যাচটিতে যারা জিতবে বিপিএলের চতুর্থ আসরের ফাইনাল খেলার দ্বিতীয় সুযোগ পাবে তারা।

এ প্রসঙ্গে স্যামি বলেছেন, ‘আগেও ওদের বিপক্ষে খেলেছি। তখনও এরা শক্তিশালী ছিল, তার পরও হারিয়েছি। সব দলকেই আমরা সমান সম্মান দেই। কালকে নক আউট ম্যাচ। চিটাগংয়ের মুখোমুখি হতে আমরা প্রস্তুত।’

সূত্রঃ বাংলা ট্রিবিউন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 12 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)