JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

গোপনে অপুর সঙ্গে দেখা করলেন শাকিব খান!

বিবিধ বিনোদন 5th Dec 2016 at 11:09pm 572
গোপনে অপুর সঙ্গে দেখা করলেন শাকিব খান!

হঠাৎ আড়ালে চলে যাওয়া জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের সঙ্গে দেখা করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। এমন কানাঘুষা চলছে এফডিসি পাড়ায়। ২ ডিসেম্বর (শুক্রবার) সন্ধ্যায় শাকিব কলকাতায় শুটিং শেষ করে গোপনে শিলিগুড়িতে অপুর সঙ্গে দেখা করেছেন বলে গুঞ্জন তাদের ঘনিষ্ট মহলে।

শাকিব-অপুর নতুন এই খবরে এফডিসি পাড়ায় নড়েচড়ে বসেছে। সবার কৌতুহল তাদের মধ্যে কি আলাপ হয়েছে? এ প্রসঙ্গে নাম প্রকাশে অনিচ্ছুক একজন প্রযোজক বলেন, অপু গত মাসেই বাংলাদেশে আসতে চেয়েছিল।


কিন্তু শাকিব অপুকে বাঁধা দিয়েছিল। কারণ অপু অন্তঃসত্বা। এসময় বাংলাদেশে অপু আসলে সব ফাঁস হয়ে যাবে। তাই শাকিব গোপনে অপুর সঙ্গে দেখা করতে গেলেন।’

ঢালিউডে গুঞ্জন রয়েছে, এই ডিসেম্বরেই অপু সন্তানের মা হবেন। ডেলিভারির তারিখও ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে। শুধু তাই নয়, শাকিব-অপু নাকি ২০০৮ সালে গোপনে বিয়ের কাজটি সেরে ফেলেন।

ঢালিউডের একাংশ বলছেন, শাকিব বুদ্ধিমানের মতো কাজ করেছেন। ঠিক ডিসেম্বরেই কলকাতায় তার ‘নবাব’ ছবির শুটিং রেখেছেন। যাতে সন্তানের জন্মের সময় তিনি উপস্থিত থাকতে পারেন। এতে অপুর মান-অভিমানের বরফ কিছুটা হলেও গলবে।

এদিকে জানা গেছে, ডিসেম্বরের ২০ তারিখ পর্যন্ত শাকিব কলকাতায় থাকবেন। ‘নবাব’ ছবির শুটিংয়ের পাশাপাশি দুটি রাজ্যে স্টেজ শো করারও পরিকল্পনা রয়েছে তার।

যৌথ প্রযোজনার ‘নবাব’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার চিত্রনায়িকা শুভশ্রী গাঙ্গুলি। ছবিটি আগামী বছর ফেব্রুয়ারিতে মুক্তি পাবে।

পূর্ব-পশ্চিম

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 5 - Rating 8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)