JanaBD.ComLoginSign Up

আগুয়েরো চার ম্যাচ নিষিদ্ধ!

ফুটবল দুনিয়া 5th Dec 2016 at 11:15pm 230
আগুয়েরো চার ম্যাচ নিষিদ্ধ!

চেলসি ডিফেন্ডার দাভিদ লুইজকে বাজেভাবে ফাউল করায় চার ম্যাচ নিষিদ্ধ হয়েছেন আগুয়েরো। আর্জেন্টাইন ফরোয়ার্ড তাই খেলতে পারবেন না লিস্টার সিটি, ওয়াটফোর্ড, আর্সেনাল ও হাল সিটির বিপক্ষে ।

পয়েন্ট টেবিলের শীর্ষে উঠার হাতছানি ছিল ম্যানচেস্টার সিটির সামনে। চেলসিকে হারাতে পারলেই প্রিমিয়ার লিগের এক নম্বর-এমন সমীকরণ সামনে রেখে নেমেছিল তারা ঘরের মাঠে।

জিততে তো পারেইনি, উল্টো ৩-১ গোলের হারের সঙ্গে শেষ দিকে সের্হিয়ো আগুয়েরোকে হারায় সরাসরি লাল কার্ড দেখায়। তখনই অনুমান করা গিয়েছিল, বড় শাস্তির মুখেই পড়তে যাচ্ছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। হলো তাই। চেলসি ডিফেন্ডার দাভিদ লুইজকে বাজেভাবে ফাউল করায় চার ম্যাচ নিষিদ্ধ হয়েছেন আগুয়েরো। শাস্তি বড় হওয়ার কারণ হলো চলতি মৌসুমে এ নিয়ে দ্বিতীয়বার ‘আচরণবিধি লঙ্ঘন’ করে লাল কার্ড দেখেছেন ম্যানসিটি তারকা।

চেলসির ম্যাচের আগে গত আগষ্টে ওয়েস্ট হ্যামের উইন্সটন রেইডকে বাজেভাবে ফাউল করায় সরাসরি লাল কার্ড দেখেছিলেন আগুয়েরো। এফএ তাই কঠিন শাস্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে তার বিরুদ্ধে। চার ম্যাচ নিষিদ্ধ হওয়ায় আর্জেন্টাইন ফরোয়ার্ড খেলতে পারবেন না লিস্টার সিটি, ওয়াটফোর্ড, আর্সেনাল ও হাল সিটির বিপক্ষে।

লুইজকে ফাউল করে শুধু আগুয়েরো নয়, লাল কার্ড দেখেছিলেন ম্যানসিটির আরেক খেলোয়াড় ফের্নান্দিনিয়োও।

ওই ফাউলের পর দুই দলের খেলোয়াড়দের উত্তেজনাকর অবস্থায় ব্রাজিলিয়ান মিডফিল্ডার গলা ধরে ধাক্কা দিয়েছিলেন চেলসি মিডফিল্ডার সেস্ক ফাব্রেগাসকে। তাই ফের্নান্দিনিয়োকেও কার্ড দেখে ছাড়তে হয় মাঠ। এই অপরাধে তাকেও তিন ম্যাচ নিষিদ্ধ করেছে প্রিমিয়ার লিগের ডিসিপ্লিনারি কমিটি।

বিবিসি

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 7 - Rating 7.1 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)