JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

কপিল শর্মার বার্ষিক আয় ১১০ কোটি টাকা!

বিবিধ বিনোদন 6th Dec 2016 at 9:36am 352
কপিল শর্মার বার্ষিক আয় ১১০ কোটি টাকা!

কয়েক মাস আগে ভারতের একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছিল কপিল শর্মার আয়ের খতিয়ান। জানা গিয়েছিল, কালারস থেকে সনি টিভি-তে তার শো-এর স্থানান্তরের পর এক ঝটকায় প্রচুর বেড়ে গিয়েছে তার আয়। এপিসোড পিছু এখন ৫০ লক্ষ থেকে ৬০ লক্ষ টাকা পান কপিল অর্থাৎ তার মাসিক পে-চেক দাঁড়ায় ৫ কোটি টাকা। সেই হিসেব অনুযায়ী বছরে তার আয় হওয়া উচিত গড়ে ৬০ কোটি টাকা। বলিউডের বহু নব্য তারকাও এই পরিমাণ টাকা বছরে আয় করতে পারেন না। কিন্তু এই হিসেব ছিল কয়েক মাস আগেকার।

সম্প্রতি কপিল শর্মার সঙ্গে কনট্রাক্ট রিনিউ করেছে সনি টিভি। মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এবার বিপুল পরিমাণ টাকা দিয়ে কনট্রাক্ট করা হয়েছে তাকে। কপিলের শো-এর জনপ্রিয়তায় মুগ্ধ চ্যানেল কর্তৃপক্ষ এবং এই একটি শোয়ের রেটিং সার্বিকভাবে চ্যানেলের রেটিং একলাফে অনেকটাই বাড়িয়ে দিয়েছে। তাই কপিলকে ঢালাও টাকা দিতে কার্পণ্য করছেন না তারা। জানা গেছে, আগামী এক বছরের জন্য ১১০ কোটি টাকার কনট্রাক্ট করা হয়েছে কপিলের সঙ্গে।

অমিতাভ বচ্চনের বার্ষিক গড় আয় ১৩০ কোটির বেশি। কিন্তু হৃতিক রোশন বা ফারহান আখতারের আয় ১০০ কোটির আশেপাশেই। অর্থাৎ কপিলের আয় বলিউডের অনেক প্রথম সারির নায়ক বা নায়িকার থেকেও বেশি দাঁড়াল নতুন কনট্রাক্টের পর। একটাই পার্থক্য, ওই তারকারা এই আয়ে বহু বছর ধরে টিকে রয়েছেন আর কপিল এই ব্র্যাকেটে পা রেখেছেন সদ্য। কিন্তু গত চার-পাঁচ বছরে কপিল যেভাবে ধাপে ধাপে উন্নতির শিখরে এসে পৌঁছেছেন তাতে মনে হয় যে ১১০ কোটিতে তিনি থেমে থাকবেন না। কে জানে আগামী বছর হয়তো তার আয় অমিতাভ বচ্চনের বার্ষিক আয়ের সংখ্যাটি ছুঁয়ে ফেলবে!

তথ্যসূত্রঃ আজকাল

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)