JanaBD.ComLoginSign Up

জনপ্রিয় এই নায়িকাদের বন্ধুত্বের সম্পর্ক কেমন?

বিবিধ বিনোদন 6th Dec 2016 at 12:57pm 207
জনপ্রিয় এই নায়িকাদের বন্ধুত্বের সম্পর্ক কেমন?

টলিউডে বর্তমানে বেশ কয়েকজন সুন্দরী নায়িকা দাপিয়ে বেড়াচ্ছেন। সবাই যে যার সৌন্দর্য ও মহিমায় উজ্জ্বল। কিন্তু নুসরত, মিমি, শ্রাবন্তী, সায়ন্তিকা আর তনুশ্রী সবাই কিন্তু একটি জায়গায় খুবই সাধারন সবাই।

হ্যা, বাংলা ছবির এ পাঁচ নায়িকা, নুসরত, মিমি, শ্রাবন্তী, সায়ন্তিকা আর তনুশ্রীর মধ্যে একটি মিল রয়েছে। কী সেই মিল, তা জানার আগে এক ঝলকে দেখে নিন কে কতদিন ইন্ডাস্ট্রিতে কাজ করছেন।

শ্রাবন্তী — ১৯৯৭ সালের ‘মায়ার বাঁধন’ ছবি থেকে,
মিমি — ২০১২ সালের ‘বাপি বাড়ি যা’ ছবি থেকে,
সায়ন্তিকা — ২০০৯ সালের ‘ঘর সংসার’ ছবি থেকে,
তনুশ্রী — ২০১০ সালের ‘বন্ধু এসো তুমি’ ছবি থেকে,
নুসরত — ২০১১ সালের ‘শত্রু’ থেকে,

তবে এ কথা বলাই যায় ক্যারিয়ারের দিক থেকে শ্রাবন্তীকে সবচেয়ে প্রাচীন আর মিমি হলেন সবচেয়ে নবীন। আর শ্রাবন্তী ছাড়া বাকি সবাই মিলেনিয়াম প্রায় এক দশক পর থেকেই বাংলা সিনেমার জগতে এসেছেন। কিন্তু তারপরেও এদের মধ্যে একটি জিনিস খুবই কমন।

এই পাঁচ তারকা একে অপরের অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু। শ্রাবন্তী তো আদর করে বলেন ‘গার্ল গ্যাং’। শ্যুটিংয়ের বাইরে অনেকটা সময় এরা একসঙ্গে কাটান, খাওয়া-দাওয়া করেন, শপিং করেন আবার মেয়েলি আড্ডাও দেন।

এক সময় ছিল এক নায়িকা অন্য নায়িকার মুখ দেখতেন না। বলিউডেও পেশাগত রেষারেষি বেশ প্রকট। সেই জায়গায় দাঁড়িয়ে সাম্প্রতিক সময়ে বাংলা ছবির মুখ্য এই ৫ নায়িকার মধ্যে এমন অমলিন বন্ধুত্ব সত্যিই প্রশংসনীয়। হয়তো এটা 'বাংলা' বলেই সম্ভব বা বলা ভালো মিলেনিয়াম-পরবর্তী বং কানেকশনই এই পঞ্চকন্যাকে মিলিয়ে দিয়েছে।

সূত্রঃ বিডিলাইভ২৪

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)