JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

লালগালিচায় আবেদনময়ী বিপাশা

বিবিধ বিনোদন 6th Dec 2016 at 2:47pm 122
লালগালিচায় আবেদনময়ী বিপাশা

বিয়ের পর কোনো সিনেমায় দেখা যায়নি বিপাশা বসুকে। তবে রিয়েলিটি শো ও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রায়ই ফুরফুরে মেজাজে দেখা যায় এই অভিনেত্রীকে। সম্প্রতি অনুষ্ঠিত হলো স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড অনুষ্ঠান। এর লালগালিচায় দেখা যায় আবেদনময়ী বিপাশাকে।

এদিন লাল রঙের গাউন পরেছিলেন বিপাশা। বিপাশার এ গাউন ডিজাইন করেছেন শান্তনু ও নিখিল। এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বলিউডের অনেক তারকাই উপস্থিত হয়েছিলেন। দেখা গেছে অভিনেত্রী রেখাকেও। তিনি শুধু হাজির হননি বরং মঞ্চে নেচে আরেক দফা মন জয় করেছেন উপস্থিত অতিথিদের।

এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত দেখা যায় বিপাশাকে। নিজের বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করে তার অস্তিত্ব জানান দেন এই অভিনেত্রী। শোনা যাচ্ছে, স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন বিপাশা। যদিও বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি। এ প্রসঙ্গে বিপাশা জানিয়েছেন, এ সিনেমায় করণের সঙ্গে তিনি রোমান্স করতে চান।

‘অ্যালোন’ সিনেমায় সর্বশেষ দেখা গেছে অভিনেত্রী বিপাশা বসুকে। সিনেমাটি পরিচালনা করেন ভূষণ প্যাটেল। তবে মুক্তির পর সিনেমাটি দর্শকদের মধ্যে সাড়া জাগাতে পারেনি। তবে করণ সিং গ্রোভার তার দক্ষতা দিয়ে ঠিকই বিপাশার মন জয় করেছেন। এক বছর প্রেম করে চলতি বছর এপ্রিলে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি।

তথ্যসূত্রঃ আজকাল

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)