JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

সালমানের চোখে ক্যাটরিনাই সেরা অভিনেত্রী!

বিবিধ বিনোদন 6th Dec 2016 at 2:57pm 268
সালমানের চোখে ক্যাটরিনাই সেরা অভিনেত্রী!

'কফি উইথ করণ' রিয়েলিটি শোয়ে উপস্থিত হয়ে নতুন আলোচনার জন্ম দিয়েছেন সালমান খান। ছোট দুই ভাই সোহেল ও আরবাজকে নিয়ে রিয়েলিটি শোতে হাজির হন সালমান। এ শোতে নানা প্রশ্নবাণে জর্জরিত করেন উপস্থাপক করণ জোহর। এক পর্যায়ে তিনি বলেন, 'এই প্রজন্মের সেরা পাঁচ অভিনেত্রী কে?' প্রশ্নটা করা হয়েছিল সালমানের ভাই সোহেল খানকে।

কিন্তু সালমান নিয়ম ভঙ্গ করেই নিজেই উত্তরটা দিয়ে দিয়েছেন। নামটা যেহেতু সালমান খান, তাই তার কথাতে তো চমক থাকবেই। করণ জোহরকে সালমান বলেন, 'এক থেকে চার পর্যন্ত ক্যাটরিনা কাইফের নাম বসিয়ে দাও। ' সালমানের উত্তর শুনে অনেক্ষণ হাসি থামাতে পারেননি করণ।

সালমান ঠাট্টা করে বলেছেন কী না, সে তিনিই বলতে পারেন। কারণ, সুদর্শনা হিসেবে কদর থাকলেও অভিনয়টা এখনো ভালো রপ্ত করতে পারেননি ক্যাটরিনা। তাই সেই ক্যাটরিনাই কীভাবে সেরা অভিনেত্রীর একাধিক স্থান দখল করতে পারেন তাই ভেবে হেসে খুন হন করণ জোহর। হাসি থামিয়ে কোনো মতে সালমানকে বলেছেন, এত উৎসাহিত! তোমাকে তো প্রশ্ন করিনি!

শুধু এই রিয়েলিটি শো-ই নয়, সুযোগ পেলেই ক্যাটরিনার নাম নিতে ভোলেন না সালমান। তাই ধারণা করা হচ্ছে, সাবেক প্রেমিকাকে এখনো ভুলতে পারেননি তিনি।

তথ্যসূত্রঃ বিডি-প্রতিদিন

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 7.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)