JanaBD.ComLoginSign Up

শাপেকোয়েনসের জন্য মাঠে নামবেন নেইমাররা!

ফুটবল দুনিয়া 6th Dec 2016 at 7:32pm 235
শাপেকোয়েনসের জন্য মাঠে নামবেন নেইমাররা!

বিমান দুর্ঘটনায় নিহত শাপেকোয়েনসের খেলোয়াড় ও কর্মকর্তাদের পরিবারকে সহযোগিতা করার জন্য মাঠে নামবেন নেইমাররা। কোপা সুদামেরিকানার ফাইনাল খেলতে কলম্বিয়ার যাওয়ার পথে বিমান দুর্ঘটনায় ব্রাজিলের ক্লাব শাপেকোয়েনসের ১৯ খেলোয়াড় ও কর্মকর্তাসহ মারা যান ৭১ জন।

মর্মান্তিক ওই ঘটনার পর ক্লাব এবং নিহত খেলোয়াড়দের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য অনেক সাবেক খেলোয়াড় এগিয়ে এসেছেন। এবার এগিয়ে এলো ব্রাজিলের ফুটবল ফেডারেশন। তারা কলম্বিয়ার বিপক্ষে ব্রাজিলের একটি প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন করতে যাচ্ছে। ঐতিহাসিক মারাকানা স্টেডিয়ামের ওই ম্যাচটি ২২ জানুয়ারি হওয়ার সম্ভাবনার কথা জানিয়েছেন ব্রাজিল ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক।

বিষয়টি নিয়ে তারা ফিফা ও দক্ষিণ আমেরিকার ফুটবল নিয়ন্ত্রণকারী সংস্থা কনমেবলের সঙ্গে কথা বলেছে। সেখান থেকে সবুজ সংকেত পেলেই ম্যাচটি হবে। ওই ম্যাচ থেকে ওঠা সব অর্থ শাপেকোয়েনসের নিহত হওয়া খেলোয়াড় কর্মকর্তাদের পরিবারকে দেয়া হবে।

এছাড়া ক্লাবটিকেও তারা বিভিন্নভাবে সহযোগিতা করার চেষ্টা করছে। এই পরিকল্পনা বাস্তবে রূপ নিলে মুখোমুখি দেখা যাবে নেইমার, জেসুস- রদ্রিগেজ, রাদামেল ফ্যালকাওদের।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 5 - Rating 8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)