JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

অস্ট্রেলিয়ার টি-২০ দলের কোচ হচ্ছেন মাইক হাসি!

ক্রিকেট দুনিয়া 6th Dec 2016 at 7:44pm 229
অস্ট্রেলিয়ার টি-২০ দলের কোচ হচ্ছেন মাইক হাসি!

শ্রীলংকার বিপক্ষে টোয়েন্টি২০ সিরিজের জন্য অস্ট্রেলিয়া দলে কোচ হিসেবে নিয়োগ পেতে যাচ্ছেন সাবেক তারকা ব্যাটসম্যান মাইক হাসি। এমনটাই আভাস পাওয়া যাচ্ছে।

ঘরের মাঠে আসন্ন তিন ম্যাচের টি২০ সিরিজের জন্য একজন অস্থায়ী কোচ নিয়োগের বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। দলের প্রধান কোচ ড্যারেন লেহম্যান টেস্ট দলের সাথে ভারত সফরে ব্যস্ত থাকবেন বিধায় টি২০ দলের জন্য একজন কোচ নিয়োগের বিষয়টি বিবেচনা করছে সিএ।

চলতি বছরের শুরুতে টি২০ বিশ্বকাপে অস্ট্রেলিয়া দলের ব্যাটিং পরামর্শক হিসেবে ৭৯ টেস্ট খেলা হাসি দলের সাথে ভারত সফর করেছেন। এর আগে দক্ষিণ আফ্রিকা ও ভারতীয় 'এ' দলের বিপক্ষে অস্ট্রেলিয়া 'এ' দলের চারদিনের ম্যাচেও তিনি সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন।

ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে হাসি বলেছেন, 'আন্তর্জাতিক দলের সাথে যুক্ত হবার অর্থই হচ্ছে বছরে দশ মাস ব্যস্ত থাকা। আর এই কারণটি আমার অবসরের পিছনে অন্যতম একটি বড় কারণ। তার অর্থ এই নয় যে আমি স্বল্প সময়ের জন্য স্থায়ী কোচের দায়িত্বে কাজ করার বিষয়টি বেশী বিবেচনা করছি। তবে এটা ঠিক যে কয়েক সপ্তাহের জন্য পরামর্শক হিসেবে এটি দলের সাথে থাকার বিষয়টি বেশ আকর্ষনীয়।'

গত মার্চে ৪১ বছর বয়সী হাসি জানিয়েছিলেন আন্তর্জাতিক কমিটমেন্টের কারনে পূর্ণাঙ্গ ভাবে কোন দলের সাথে তিনি জড়িত হতে চাননা। বরং অল্প সময়ের জন্য তার কাছে দরজা খোলা রয়েছে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)