JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

'ছাত্র হিসেবে কোহলি ভাল'

ক্রিকেট দুনিয়া 7th Dec 2016 at 8:20am 295
'ছাত্র হিসেবে কোহলি ভাল'

৮ ডিসেম্বর শুরু হতে যাচ্ছে ভারত ও ইংল্যান্ডের মধ্যকার চতুর্থ টেস্ট। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে শচীন টেন্ডুলকার থাকবেন কিনা সেটি এখনও জানা যায়নি‌।

কারণ এই মুহূর্তে শহরের বাইরে রয়েছেন তিনি। তবে টেস্ট চলাকালীন কোনও একটা দিন কিছুক্ষণের জন্য ওয়াংখেড়েতে আসতে পারেন শচীন।

খেলা শুরুর আগে শচীন জানালেন, "তিন বছর পর ওয়াংখেড়েতে টেস্ট হচ্ছে। আগের টেস্টটা ছিল আমার ২০০ তম ও জীবনের শেষ টেস্ট। একটা আলাদা অনুভূতি তো থাকবেই। মুম্বাইয়ের দর্শকদের জন্যও ভালো খবর।

অনেকদিন পর টেস্ট দেখার সুযোগ পাবে তারা। অবসরের পরও নানা কাজে নিজেকে জড়িয়ে রেখেছি। হাতে সময় একদমই নেই। নানা জায়গায় ঘুরে বেড়াতে হচ্ছে। চেষ্টা করব কোনও একটা দিন গিয়ে খেলা দেখে আসার। "

তিনি আরও বলেন, "এই মাঠেই আমি বিশ্বকাপ জিতেছি। অবসরও নিয়েছি। তাই ওয়াংখেড়ে আমার কাছে বরাবরই স্পেশাল। ভারত-‌ইংল্যান্ড সিরিজে ডি আর এস ব্যবহৃত হচ্ছে। এই পদ্ধতি ব্যবহারের ফলে ব্যাটসম্যানদের টেকনিকেরও বদল হবে। "

ভারতের বর্তমানের টেস্ট দলের অধিনায়ক বিরাত কোহলি প্রসঙ্গে সচীন বলেন, "কোহলির মধ্যে সাফল্যের খিদে রয়েছে। ক্রিকেটের খুব ভাল ছাত্র সে। ওর দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তোলার কোনও জায়গা নেই। ফিটনেস লেভেলও দুর্দান্ত।

খুব মুক্ত মনের মানুষ বিরাট। অনেকেই বিরাটের সঙ্গে আমার খেলার মিল ধরতে চান। আমি এটুকু বলব দুজনের খেলারই আলাদা ঘরানা হয়েছে। কোহলির সঙ্গে আমার ব্যাটিংয়ের মিল নেই। -বিডি প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)