JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

শাকিবের নায়িকা এবার কোয়েল!

সিনেমা জগৎ 7th Dec 2016 at 9:36am 625
শাকিবের নায়িকা এবার কোয়েল!

পাওলি দাম, শুভশ্রী ও শ্রাবন্তীদের মতো টালিসুন্দরীদের পরে এবার নাকি রুপালি পর্দায় শাকিব খান-এর নায়িকা হতে যাচ্ছেন কোয়েল মল্লিক। বেশ কয়েক মাস ধরেই শোনা যাচ্ছিল এমন গুঞ্জন। তবে এবার মিলল এর সত্যতা।

প্রাথমিকভাবে ‘বিদ্রোহী’ নাম ঠিক করা যৌথ প্রযোজনার সিনেমায় ঢালিউডের শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন টালিগঞ্জের কোয়েল মল্লিক। মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন এই সিনেমার চিত্রনাট্যকার ও প্রকল্প সম্বনয়ক আবদুল্লাহ জহির বাবু।

তিনি বলেন, “বাংলাদেশের শাকিব খান ও কলকাতার কোয়েল মল্লিক এবার সিনেমার পর্দায় জুটি বাঁধতে যাচ্ছেন। ইতমধ্যে তাদের সঙ্গে সিনেমায় অভিনয়ের ব্যাপারে আলোচনা হয়েছে। তারা দুজনই নিজ নিজ পক্ষ থেকে সিনেমার জন্য মৌখিক ভাবে সম্মতি দিয়েছেন। বতর্মানে সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ চলছে। সব কিছু ঠিকঠাক মতো চললে খুব শিগগিরই চূড়ান্তভাবে সবকিছু জানানো যাবে।”

শাকিব-কোয়েল জুটির এই সিনেমার নাম বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে ‘বিদ্রোহী’ নামে নিবন্ধিত রয়েছে। তবে পরবর্তীতে এর নাম বদলে যেতে পারে বলেও কিছুটা ইঙ্গিত দিলেন বাবু।

কলকাতার র্নিমাতা রাজিব বিশ্বাস ও বাংলাদেশের র্নিমাতা আবদুল আজিজ-এর পরিচালনায় নির্মীত হবে যৌথ প্রযোজনার সিনেমাটি। বাংলাদেশ থেকে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে তিতাস কথাচিত্র এরইমধ্যে চূড়ান্ত হলেও ভারতের অংশের প্রযোজক এখনও ঠিক হয়নি।

২০০৩ সালে ‘নাটের গুরু’ সিনেমায় জিৎ-এর বিপরীতে অভিনয়ের মাধ্যামে টালিগঞ্জে অভিষিক্ত হন কোয়েল মল্লিক। অন্যদিকে ২০০৯ সালে ‘দুজনে’ সিনেমার মধ্য দিয়ে নির্মাতা হিসেবে অভিষিক্ত হন রাজিব কুমার বিশ্বাস।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)