JanaBD.ComLoginSign Up

হৃতিকের সঙ্গে নারদ নারদ লাগাতে চান শাহরুখ?

সিনেমা জগৎ 7th Dec 2016 at 2:09pm 308
হৃতিকের সঙ্গে নারদ নারদ লাগাতে চান শাহরুখ?

শাহরুখ খান, শাহরুখ খান। তাঁর কোনও সাবস্টিটিউট হয় না। কেউ কোনওদিন বলিউডে তাঁর জায়গাটা নিতে পারবেন না। সলমন যেমন একটা ইনস্টিটিউট, শাহরুখও তাই, আমিরও তাই।

কিন্তু এটা বলতেই হয় যে এই তিন খানের সঙ্গে একসারিতে বসানো না গেলেও হৃতিক রোশনের এক্বেবারে ইউনিক একটি জায়গায় রয়েছে বলিউডে। সেই জায়গাটাও শাহরুখ কিংবা সলমন কোনও দিন নিতে পারবেন না।

হয়তো সেই কারণেই গত দু’তিন বছর ধরে হৃতিক রোশনের ছবির মুক্তির ডেট এড়িয়েই নিজেদের ছবির মুক্তির ডেট রাখেন অন্য তিন খান। এটা বলিউডের এক ধরনের ব্যবসায়িক বোঝাপড়া।

সবাইকেই করে খেতে হবে এবং কখন যে কার কাকে প্রয়োজন হয়, সেটা তো জানা নেই তাই উপর উপর ব্যবসায়িক সদ্ভাব বজায় রাখতেই হয়। কিন্তু হঠাৎই কি সেই ফর্মুলা থেকে বেরিয়ে এলেন শাহরুখ খান?

‘রইস’-এর রিলিজ ডেট বহুবার পিছিয়েছে নানা কারণে। প্রথমে কথা ছিল ২০১৬-র ইদে মুক্তি পাবে এই ছবি। কিন্তু ‘সুলতান’-এর সঙ্গে ডেট ক্ল্যাশ করায় মুক্তির সময়টি পিছিয়ে ২০১৬ ডিসেম্বরে রাখা হয়।

ওদিকে ডিসেম্বরে মুক্তি পাচ্ছে আমির খানের ‘দঙ্গল’। তাই শেষমেশ ২৬ জানুয়ারি, ২০১৭-তে মুক্তির দিন নির্দিষ্ট হয়। ওদিকে ২৫ জানুয়ারি হল হৃতিক রোশনের ‘কাবিল’-এর রিলিজ ডেট।

সূত্রঃ এবেলা

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)