JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

১৮ জিবি ইন্টারনেটসহ বাংলালিংক ও সিম্ফনি নিয়ে এল roar E80 স্মার্টফোন!

Mobile Offer 7th Dec 2016 at 7:32pm 1,204
১৮ জিবি ইন্টারনেটসহ বাংলালিংক ও সিম্ফনি নিয়ে এল roar E80 স্মার্টফোন!

দেশের অন্যতম শীর্ষস্থানীয় ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সবসময় গ্রাহকদের জন্য সাশ্রয়ী স্মার্টফোন ও আকর্ষণীয় ইন্টারনেট অফার নিয়ে আসতে প্রতিশ্রুতিবদ্ধ।

সেই প্রতিশ্রুতিতে নতুন সংযোজন হিসেবে বুধবার বাংলালিংকের প্রধান কার্যালয় ঢাকার টাইগার্স ডেন-এ Symphony roar E80 (সিম্ফনি রোর E80) উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলালিংকের হেড অফ ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন, এডিসন গ্রুপের সিনিয়র ডিরেক্টর রেজওয়ানুল হক এবং এজিএম শিহাব উদ্দিন চৌধুরী।
বাংলাদেশের অন্যতম ব্র্যান্ড সিম্ফনি সাধারণ মানুষের কথা মাথায়রেখে সাশ্রয়ী মুল্যে জনসাধারণের জন্য হ্যান্ডসেট তৈরি করে। Symphony roar E80 স্মার্টফোনের দাম মাত্র ৩,০৯০ টাকা এবং সঙ্গে রয়েছে ১৮ জিবি ফ্রি ইন্টারনেট। ১৮ জিবি ফ্রি ইন্টারনেট (৬ জিবি করে ৩ মাস ব্যাপী) যার মেয়াদ ৩০ দিন।

সারা দেশে সকল বাংলালিংক স্টোর, বাংলালিংক সেলস এন্ড কেয়ার সেন্টার এবং সিম্ফনি আউটলেট সমূহে এই হ্যান্ডসেটটি পাওয়া যাচ্ছে। বাংলালিংকের নতুন, বর্তমান প্রিপেইড, কল ও কন্ট্রোল গ্রাহকরা এই অফার উপভোগ করতে পারবেন। বোনাস অফার পেতে সাবস্ক্রাইবারদের “roar80” লিখে “৪৩২১” নম্বরে পাঠাতে হবে, অথবা *৫০০০*৫২১# লিখে ডায়াল করতে হবে। ডাটা বোনাস-এর ব্যালান্স দেখতে গ্রাহকদের *১২৪*৫# নম্বরে ডায়াল করতে হবে। এই বোনাস অফারের পাশাপাশি সাবস্ক্রাইবাররা “my Banglalink” অ্যাপ উপভোগ করতে পারবেন। এছাড়াও সাবস্ক্রাইবাররা http://m.banglalink.com.bd/free-zone/ এর মাধ্যমে “freezone” থেকে বিনামূল্যে কন্টেন্ট ডাউনলোড করতে পারবেন।

সিম্ফনি roar E80 স্মার্টফোনে রয়েছে ১.২ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর, অ্যান্ড্রয়েড ৬.০.০ মার্শমালো, ৪.০” এফডব্লিউভিজিএ টিএন, ২.০ এমপি ০.৩ এমপি ক্যামেরা, সঙ্গে ৪ জিবি আরওএম, ৫১২ এমবি আরএএম, ১৫০০ মিলিএম্পেয়ার লাই-অন ব্যাটারি যা অত্যন্ত দীর্ঘমেয়াদী। এতে আরও রয়েছে এমপিথ্রি, এমপিফোর, এফএম, থ্রিজি, ওয়াইফাই, ব্লুটুথ, জি-সেন্সর এবং ৩২জিবি পর্যন্ত বাড়তি মেমোরি কার্ড ব্যবহারের সুবিধা।

বাংলালিংকের হেড অফ ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন বলেন, গ্রাহকদের জন্য সেরা অফার নিয়ে আসার লক্ষে বাংলালিংক বেশকিছু দারুণ প্রোডাক্ট এবং সার্ভিস নিয়ে এসেছে। বাংলালিংক গ্রাহকদের জন্য ২০১৬ সালে স্মার্টফোনের সবচেয়ে বড় সমাহার নিয়ে আসতে পেরে আমরা গর্বিত। Symphony roar E80 নিয়ে আসার মাধ্যমে আমরা আমাদের স্মার্টফোনের রেঞ্জকে আরো প্রসারিত করেছি।

গ্রাহকরা এর দারুণ সব ফিচার এবং বোনাস অফারের মাধ্যমে নিজেদের ডিজিটালাইজেশনের আরো কাছাকাছি নিয়ে যেতে পারবেন।

এডিসন গ্রুপ (সিম্ফনি)-এর সিনিয়র ডিরেক্টর রেজওয়ানুল হক বলেন, ‘বরাবরের ন্যায় বাংলালিংকের সাথে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত। গুরুত্বপূর্ণ ফিচার সম্পন্ন এই ফোন প্রতিদিনের ব্যবহারের জন্য বেশ উপযোগী এবং এর সাথে বাংলালিংকের সংযুক্ত ফ্রি ইন্টারনেট বান্ডেল এবং অ্যাপ্লিকেশন স্মার্টফনটিকে গ্রাহকদের কাছে আরও আকর্ষণীয় করে তুলবে।’

দেশের সাধারণ মানুষের কাছে সাশ্রয়ী মুল্যের স্মার্টফোন এবং ইন্টারনেট পৌঁছে দিতে বাংলালিংক বদ্ধপরিকর। সাশ্রয়ী মুল্যের স্মার্টফোন এবং ইন্টারনেট বাংলাদেশের ডিজিটালাইজেশনের মূল চাবিকাঠি। সে কথা ভেবেই বাংলালিংক তার গ্রাহকদের ডিজিটাল দুনিয়ায় যুক্ত করার লক্ষে নতুন এবং সেরা অফার নিয়ে আসছে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 16 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)