JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

কবে বিয়ে করছেন? প্রশ্নের জবাবে অনুষ্কা কী বললেন?

বিবিধ বিনোদন 7th Dec 2016 at 10:29pm 469
কবে বিয়ে করছেন? প্রশ্নের জবাবে অনুষ্কা কী বললেন?

বিরাট কোহলি ও অনু্ষ্কা শর্মাকে নিয়ে কত রটনা। কত গসিপ তার ইয়ত্তা নেই। সম্প্রতি যুবরাজ সিংহ বিয়ে করেছেন হ্যাজেল কিচকে। গোয়ায় যুবির বিয়েতে হাজির ছিলেন বিরাট ও অনুষ্কা। দু’ জনকেই নাচতে দখা গিয়েছে। বলা ভাল, বিয়ের মঞ্চে আগুন ধরিয়ে দেন বিরাট ও অনুষ্কা। যুবির বিয়ে হয়ে গিয়েছে।

অনুষ্কা নিজের কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। বিরাট কোহলিও তাঁর দল নিয়ে খুবই ব্যস্ত। রণনীতি তৈরি করছেন বিরাট। বৃহস্পতিবার থেকে মুম্বইয়ে ভারত ও ইংল্যান্ডের চতুর্থ টেস্টের বল গড়াবে।

সে নিয়েই ব্যস্ত কোহলি। এর মধ্যেই বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কাকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়।

কবে বিয়ে করছেন তিনি? এই প্রশ্নের উত্তরে রেগে যাওয়ার কথা অনুষ্কা। অতীতে বিয়ে নিয়ে অনুষ্কাকে প্রশ্ন করা হলে রেগে যেতেন তিনি। এক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে অনুষ্কা বলেছেন, ‘বিয়ে তো হবেই। তবে বিয়ের দিনক্ষণ বলতে পারব না।

বিয়ের দিন নিয়ে আমি ভাবনাচিন্তাই করিনি। বিয়ে তো অবশ্যই করব। কিন্তু নিজেও জানি না কবে বিয়ের পিঁড়িতে বসব।’

অথচ বিরাট ও অনুষ্কার বিয়ে নিয়ে কতই না কল্পকথা ছড়িয়েছিল। শোনা গিয়েছিল দ্রুতই বিয়ে করবেন কোহলি ও অনুষ্কা। মাঝে শ‌োনা গেল, বিয়ের জন্য কোহলি নাকি চাপ দিচ্ছেন অনুষ্কার উপরে।

আর এটাই সহ্য করতে পারছেন না সুলতান খ্যাত অভিনেত্রী। তাই দু’ জনের বিচ্ছেদ হয়ে গিয়েছে। এখন অবশ্য সব চুকেবুকে গিয়েছে। সব ঠিকঠাক। অনুষ্কা ও কোহলিকে হাত ধরাধরি করে বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে।

ভারতের সাজঘরেও দেখা গিয়েছে অনুষ্কাকে। গতকালই কোহলি ও অনুষ্কাকে মণীষ মলহোত্রার জন্মদিনে দেখা গিয়েছে। সবই তো ঠিক আছে। বিয়ের কথা উঠলেই অনুষ্কা ঘুরিয়ে জবাব দেন।

সূত্রঃ এবেলা


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)