JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

মেসি কিংবা রোনাল্ডো নয়, বিশ্বের কোন ফুটবলারের বেতন সর্বোচ্চ?

ফুটবল দুনিয়া 8th Dec 2016 at 10:53am 353
মেসি কিংবা রোনাল্ডো নয়, বিশ্বের কোন ফুটবলারের বেতন সর্বোচ্চ?

বিশ্বের কোন ফুটবলারের বেতন সর্বোচ্চ? এই প্রশ্ন যদি ছুড়ে দেওয়া হয়, তাহলে কেউ বলবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আবার কেউ লিওনেল মেসির নাম নেবেন। অন্য ফুটবলারের নামও নিতে পারেন অনেকে।

কিন্তু এই ফুটবলারের নাম কেউ নেবেন না। কে তিনি? তিনি ইজেকুয়েল লাভেজ্জি। এই মুহূর্তে সর্বোচ্চ বেতন পাওয়া আর্জেন্তাইন ফুটবলার ইজেকুয়েল লাভেজ্জিই।

চলতি বছরের গোড়ায় প্যারিস সাঁ জার্মান থেকে চিনের ক্লাব হেবেই চায়না ফরচুনে নাম লেখান লাভেজ্জি। সেই সময় বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, মেসির জাতীয় দলের এই সতীর্থের সাপ্তাহিক বেতন প্রায় ৪ লাখ ৯৩ হাজার পাউন্ড। মেসির বেতনের চেয়ে যা প্রায় দ্বিগুণ। পর্তুগিজ মহাতারকা রোনাল্ডোর বেতনের চেয়েও অনেকটাই বেশি।

বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি করার অপেক্ষায় থাকা মেসির সাপ্তাহিক বেতন ২ লাখ ৭০ হাজার পাউন্ড। ৩১ বছর বয়সি লাভেজ্জির চেয়ে যা ২ লাখ ২৩ হাজার পাউন্ড কম।

গত মাসে রিয়াল মাদ্রিদের সঙ্গে নতুন চুক্তি করা রোনাল্ডোর বেতন সপ্তাহে ৩ লাখ ৬৫ হাজার। রিয়ালে রোনাল্ডোর সতীর্থ গ্যারেথ বেলের সাপ্তাহিক বেতন ৩ লাখ ৫০ হাজার পাউন্ডের বেশি।

এই খবরকে ধ্রুব সত্য বলে ধরে নেওয়াটা ঠিক নয়। তবে সংবাদপত্রে যেহেতু খবর প্রকাশিত হয়েছে, তাই একেবারেই এই তথ্য উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

সূত্রঃ সময়ের কন্ঠস্বর

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 7.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)