JanaBD.ComLoginSign Up

যৌনতার পারফরম্যান্সের উপর ভিত্তি করে নম্বর দিতেন শিক্ষিকা!

সাধারন অন্যরকম খবর 8th Dec 2016 at 12:22pm 1,205
যৌনতার পারফরম্যান্সের উপর ভিত্তি করে নম্বর দিতেন শিক্ষিকা!

সাধারণত শিক্ষক বা শিক্ষিকার সাথে ছাত্রের সম্পর্কটা হয় পবিত্র। গুরু-শিষ্যের সম্পর্কের ব্যাপারে অন্য কিছু ভাবলেই যেন আমাদরে মনে তিক্ততা আসে।

যদিও আজকাল সব ক্ষেত্রে বিষয়টি তেমন নয়। কারণ কিছু শিক্ষক-শিক্ষিকা আছেন, যারা ছাত্র-ছাত্রীদের সঙ্গে অবাধ যৌনাচারে লিপ্ত হয়ে আনন্দ উপভোগ করেন। সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে কেলসি লেই গুতিয়েরেজ নামে তেমনই এক ব্যতিক্রমী শিক্ষিকার কথা তুলে ধরা হলো।

সূত্রে জানা যায়, কেলসি লেই গুতিয়েরেজ নামের ওই শিক্ষিকা তার ছাত্রদের সঙ্গে যখন-তখন যৌনাচারে লিপ্ত হয়েছেন। শুধু যে একাধিক ছাত্রর সঙ্গে যৌন সঙ্গমে লিপ্ত হয়েছেন তা নয়! প্রতি ছাত্রর সঙ্গে সঙ্গমে লিপ্ত হওয়ার পর ছাত্রদের ‘পারফরম্যান্স’ উপর ভিত্তি করে নম্বরও দিতেন তিনি!

সম্প্রতি এমনই কুরুচিকর ঘটনাটি প্রকাশ্যে আসার পর থেকেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ওই স্কুল কর্তৃপক্ষের কাছে এই খবর পৌঁছনোর পরই শিক্ষিকাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।

পুলিশের কাছে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। স্কুলের পক্ষ থেকে ওই শিক্ষিকার বিরুদ্ধে আইনি পদক্ষেপও নেওয়া হয়েছে বলে জানা যায়। দেশটির পুলিশ পুরো বিষয়টি এখন তদন্ত করে দেখছে। -বিডি প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 9 - Rating 7.8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)