JanaBD.ComLoginSign Up

ইউটিউবে শাহরুখের ‘রইস’ ঝড়

সিনেমা জগৎ 8th Dec 2016 at 12:44pm 231
ইউটিউবে শাহরুখের ‘রইস’ ঝড়

এ বছরের সবচেয়ে আলোচিত এবং বহুল প্রতীক্ষিত ছবির মধ্যে শাহরুখ খানের ‘রইস’ অন্যতম। বিভিন্ন কারণেই বহুবার পিছিয়ে ছবির মুক্তির তারিখ নেওয়া হয়েছে আগামী বছরের শুরুর দিকে।

প্রথমে ছবিটির টিজার দিয়ে আলোচনার ময়দান তাতিয়ে তুলেছিলেন কিং খান। গতকাল ছবির পূর্ণাঙ্গ ট্রেইলার মুক্তি পেয়েছে। আর তাতে কেবল ভক্তদের উচ্ছ্বাসই নয়, সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছেন শাহরুখ খান।

গতকাল দুপুর ১২টার পরেই নিজের ফেসবুক পেজে ছবির ট্রেইলার উন্মুক্ত করেন শাহরুখ। এর আগে ঘোষণামূলক একটি ভিডিওতে জানিয়েছিলেন, ৭ ডিসেম্বর ‘রইস’-এর ট্রেইলার নিয়ে আসছেন সবার জন্য। সে কথা রেখেছেন তিনি। আর ফল তো অসামান্য! মুক্তির ২৪ ঘণ্টার মধ্যেই এক কোটিবারের বেশি দেখা হয়েছে ছবিটির ট্রেইলার।

‘রইস’ নিয়ে এরই মধ্যে বলিউডবোদ্ধারা ভবিষ্যদ্বাণী করে ফেলেছেন—ব্লকবাস্টার! আগামী বছরের শুরুতে শাহরুখ খান যে বক্স-অফিসের সেরা পারফরম্যান্স নিজের করে নিতে যাচ্ছেন, তা অনেকটাই নিশ্চিত এখন। এই দুর্দান্ত ট্রেইলারের ঘোষণাই বলে দিচ্ছে, ‘রইস’-এর একদিন আগে মুক্তি পেতে যাওয়া হৃতিক রোশনের ‘কাবিল’ ছবিটির ভাগ্য অন্ধকার হয়ে উঠেছে।

৫১ বছর বয়স্ক শাহরুখ খানকে ‘রইস’ ছবিতে দেখা যাবে গুজরাটের এক মারকুটে মদ ব্যবসায়ীর চরিত্রে। আন্ডারওয়ার্ল্ড ডন আবদুল লতিফের জীবনের বেশ কিছু কাহিনী এই ছবিতে নেওয়া হয়েছে বলে এরই মধ্যে আলোচনা হয়েছে।

দুই হাত প্রসারিত রোমান্টিক শাহরুখের দেখা মিলবে না এই ছবিতে; বরং তাঁর পুরোনো ভক্তরা আশা করতেই পারেন, ‘বাজিগর’ ছবির সেই কিছুটা খল শাহরুখের ঝলক মিলতে পারে এই ছবিতে। ছবিতে তাঁর বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানকে।

শাহরুখের এই ‘অ্যান্টি-হিরো’ চরিত্রের পাশাপাশি এই ছবির আরেক বড় আকর্ষণ নওয়াজউদ্দিন সিদ্দিকী। শাহরুখ, তথা ‘রইস’-এর অপকর্মের বিরুদ্ধে উঠেপড়ে লেগে থাকা এক পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে এই প্রশংসিত অভিনেতাকে।

এ ছাড়া এই ছবিতে আশির দশকের বিখ্যাত আইটেম গান ‘লায়লা ও লায়লা’র একটি রিমেক ভার্সন থাকছে, যেখানে দেখা যাবে আইটেম গানে বলিউডে এ সময়ের সফলতম তারকা সানি লিওনকে। ট্রেইলারে মিলেছে তাঁর সামান্য ঝলক। সব মিলিয়ে বলা যায়, বক্স-অফিসে সাফল্যের জন্য আয়োজনের কোনো কমতি রাখেননি নির্মাতারা।

সূত্রঃ এনটিভি অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)