JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

‘শাকিবের সঙ্গে আমার গান ছিল, শুটিং করা হয়নি’

সিনেমা জগৎ 8th Dec 2016 at 4:11pm 466
‘শাকিবের সঙ্গে আমার গান ছিল, শুটিং করা হয়নি’

শাকিব খান অভিনীত নতুন ছবি ‘ধূমকেতু’ মুক্তি পাচ্ছে আগামীকাল ৯ ডিসেম্বর। শফিক হাসান পরিচালিত এই ছবিতে শাকিব খানের বিপরীতে রয়েছেন পরী মণি। ছবির আরেক নায়িকা হিসেবে তানহা তাসনিয়ার কথা থাকলেও এখন দেখা যাচ্ছে, ছবিতে তানহার উপস্থিতি কেবল একজন অতিথি শিল্পী হিসেবে!

এ বিষয়ে চিত্রনায়িকা তানহা তাসনিয়া অভিযোগ করেছেন, পরিচালক তাঁর সঙ্গে প্রতারণা করেছেন। অন্যদিকে পরিচালক তানহার এ অভিযোগকে অস্বীকার করেছেন।


তানহা এনটিভি অনলাইনকে বলেন, ‘ত্রিভুজ প্রেমের গল্প দেখেই আমি ছবিতে যুক্ত হয়েছিলাম। তবে আমি এটা জানতাম যে শাকিব খানের সঙ্গে পরীর মিলন হবে। আমি সেই দিকটা বুঝে নিয়েই চরিত্রে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। গল্পে আমার অনেক কাজ করার সুযোগ ছিল। আমি শুটিংও করেছি ১৫-২০ দিন। এই কদিন শুটিং করে তো একটা ছবির কাজ শেষ করা যায়। কিন্তু আমার সঙ্গে অন্য রকম হয়েছে। একটা স্যাড গানের শুটিং করেছিলাম, সেটা বাদ দেওয়া হয়েছে।

এমনকি শাকিবের সঙ্গে আমার গান ছিল, শুটিং করা হয়নি। ছবির ট্রেইলার ও পোস্টারে কোথাও আমার নাম নেই। এমনকি ছবির টাইটেলে আমাকে অতিথি চরিত্র হিসেবে পরিচয় দেওয়া হয়েছে। আমি বিষয়টার প্রতিবাদ করছি।’

এর উত্তরে পরিচালক শফিক হাসান বলেন, ‘আমি আসলে তাঁকে বলেই নিয়েছিলাম যে এটা একটি অতিথি চরিত্র। আর সবাই একটা বিষয় বুঝবে যে পরী মণি যেখানে আছে, সেখানে তানহাকে দিয়ে কোন চরিত্রে অভিনয় করানো যায়! আমি এরই মধ্যে তানহার সঙ্গে কথা বলেছি। কিন্তু সে যখন গণমাধ্যমের সঙ্গে কথা বলছে, তখন সে বারবার অভিযোগ করছে।

আর পোস্টারে তাঁর ছবি রাখিনি, কারণ দর্শককে বিভ্রান্তিতে ফেলতে চাইনি। ছবির গল্পে তানহাকে যেভাবে উপস্থাপন করা হয়েছে, তাতে করে যদি তাঁর ছবি দিয়ে পোস্টার করি, দর্শক মনে করবে দুই নায়িকা। কিন্তু হলে গিয়ে দেখবে, একজনের তেমন কিছু নেই। আমি চাই না দর্শক বিভ্রান্তিতে পড়ুক। তানহা এখন মিথ্যা কথা বলছে।

রফিক শিকদার পরিচালিত ‘ভোলা তো যায় না তারে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তানহার। বর্তমানে তিনি অভি কথাচিত্রের ব্যানারে ‘ভালো থেকো’ ছবিতে অভিনয় করছেন।

এই ছবিতে তাঁকে দেখা যাবে আরিফিন শুভর বিপরীতে। ছবিটি পরিচালনা করছেন জাকির হোসেন রাজু।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 7.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)