JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ০৯ ডিসেম্বর, ২০১৬

টিভির সময়সূচী 9th Dec 2016 at 2:28am 358
টিভিতে আজকের চলচ্চিত্র : ০৯ ডিসেম্বর, ২০১৬

সুইট হার্ট : অভিনয়ে রিয়াজ, মিম ও বাপ্পী। পরিচালক ওয়াজেদ আলী সুমন। বিকেল ৩টা ১০ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : বিশ্ববিদ্যালয়ের সবচেয়ে ভালো ছাত্র জিসান। খেলাধুলায়ও সেরা। সহপাঠী মেয়েরা তার জন্য পাগল। জিসান প্রেমে জড়ায় না। কিন্তু প্রীলিনাকে প্রথম দেখেই প্রেমে পড়ে যায়। জিসানের প্রস্তাবে সাড়া দেয় প্রীলিনা। বাধা হয়ে দাঁড়ায় রিচার্ড। সাত বছর ধরে প্রীলিনাকে একতরফা ভালোবাসে সে।

তিন এক্কে তিন : অভিনয়ে শ্রীলেখা মিত্র, নীলাঞ্জনা ভৌমিক, কনিনীকা ব্যানার্জি। পরিচালক মলয় ভট্টাচার্য। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : আলো, মায়া ও মুক্তি তিন বন্ধু। মায়া কাবাডি খেলায় পারদর্শী, স্বপ্ন কাবাডি একাডেমি গড়া। ম্যানেজমেন্টের ছাত্রী মুক্তির পরিকল্পনা ব্যবসা করার। আর রুপালি পর্দার নায়িকা হওয়ার স্বপ্ন দেখে আলো। তিনজনেরই সাধ আছে, কিন্তু সাধ্য নেই। নিজেদের নামের আদ্যক্ষর দিয়ে ‘আমামু’ নামের আচার তৈরির একটি কম্পানি খুলে ব্যবসা শুরু করার সিদ্ধান্ত নেয় তারা। কিন্তু টাকা মিলবে কোথা থেকে? শুরু হয় টাকা রোজগারের দুঃসাহসিক পরিকল্পনা।

দে দানা দান : অভিনয়ে অক্ষয় কুমার, সুনীল শেঠি, ক্যাটরিনা কাইফ, সামিরা রেড্ডি। পরিচালক প্রিয়দর্শন। সন্ধ্যা ৭টা ৩০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : নিতীন ও রাম থাকে সিঙ্গাপুরে। নিতীনের লেখাপড়ার খরচ জোগাতে ধনী কুলজিতের কাছ থেকে ঋণ নেয় তার বাবা। শোধ করার আগেই মারা যায় নিতীনের বাবা। ঋণ পরিশোধের জন্য কুলজিতের গৃহকর্মী হয় নিতীন। অন্যদিকে রাম কাজ করে কুরিয়ার সার্ভিসে। নিতীন প্রেমে পড়ে অঞ্জলির, রাম প্রেমে পড়ে মনপ্রিতের। এ দুই মেয়ের বাবার ইচ্ছা, মেয়েদের বিয়ে দেবে ধনী ছেলের সঙ্গে।

গন ইন সিক্সটি সেকেন্ডস : অভিনয়ে নিকোলাস কেজ, অ্যাঞ্জেলিনা জোলি, রবার্ট ডুভাল, উইল প্যাটন। পরিচালক ডমিনিক সিনা। দুপুর ২টা ১৪ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : দক্ষ গাড়িচোর র‌্যান্ডাল অবসর নেবে সিদ্ধান্ত নিয়েছে। ঠিক এমন সময় তার ভাই কিপ এক বিপত্তি ঘটিয়ে ফেলে। কিপ কাজ করে এক ভয়ংকর অপরাধীর হয়ে। তাকে ৫০টি দামি গাড়ি চুরি করার দায়িত্ব দেওয়া হয়েছে। করতে না পারলে প্রাণ যাবে তার! এমন পরিস্থিতিতে সে ভাইয়ের সাহায্য চায়। এদিকে আরেকটি দলও গাড়ি চুরিতে নামে। পরিস্থিতি আরো জটিল হয়ে ওঠে।

Googleplus Pint
Like - Dislike Votes 10 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)