JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

কাজের চাপে ওয়েবক্যামেই বিয়ে সারলেন এই ব্যক্তি

সাধারন অন্যরকম খবর 9th Dec 2016 at 8:17am 327
কাজের চাপে ওয়েবক্যামেই বিয়ে সারলেন এই ব্যক্তি

আমাদের সবারই কম বেশি কাজের চাপ থাকে। অনেক সময় দেখা যায় যে এই চাপের পরিমাণ মাঝে মাঝে এতটাই বেশি থাকে যে পরিবার-পরিজনদের ঠিকমত সময়ও দেয়া যায় না।

তাই বলে কাজের চাপে বিয়ে করার সময় নেই তাও কি মেনে নেয়া সম্ভব। এমনটাই হল ভারতীয় এক ব্যক্তির সঙ্গে। ছুটি না পেয়ে ওয়েবক্যামেই সারতে হল তার বিয়ে। ভারতের কেরালা কোল্লামের বাসিন্দা হ্যারিস ওয়েবক্যামের মাধ্যমে নিজের বিয়ে সারলেন। তিনি এখন কর্মসূত্রে সৌদি আরবে থাকেন।

সৌদি আরবে নিজের বিয়ের দিনেও কাজে আটকে পড়েন হ্যারিস। ভারতে আসতে পারেননি। এদিকে, বিয়ের দিন ঠিক হয়ে গিয়েছে। এধরনের পরিস্থিতিতে সাধারণত মানুষ বিয়ে বাতিল করে দেন, না হলে অন্য তারিখে বিয়ে করেন। কিন্তু হ্যারিস অভিনব কায়দায় সম্পন্ন করলেন তার এই দায়িত্ব। ওয়েবক্যামের সাহায্যে ভিডিও কল করে বিয়ে করলেন তিনি।

জানা যায়, বিয়েতে পাত্রের ভূমিকা পালন করেছেন হ্যারিসের বোন। বিয়ের রীতি অনুযায়ী সমস্ত জায়গায় পাত্রীর পাশে পাত্র হিসেবে দাঁড়িয়েছেন হ্যারিসের বোন। এমনকি পাত্রীর গলায় পবিত্র সুতোটিও তিনি বেঁধে দিয়েছেন।

হ্যারিস বিয়েটা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারলেন কারণ, তিনি আসতে না পারলেও, তার আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবরা সবাই এসেছিলেন বিয়েতে। আসেনি শুধু বর। -বিডি প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 7 - Rating 5.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)