JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করলো শ্রীলংকা

ক্রিকেট দুনিয়া 9th Dec 2016 at 9:21am 134
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করলো শ্রীলংকা

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড। অধিনায়ক হিসেবে দলে ফিরেছেন অ্যাঞ্জেলো ম্যাথুজ।

সহ-অধিনায়ক হিসেবে আছেন দিনেশ চান্ডিমাল। দলে নতুন মুখ ভিকুম সঞ্জয়া বান্দারা।

ইনজুরির কারনে গেল মাসে শেষ হওয়া জিম্বাবুয়ে সফরে যেতে পারেননি ম্যাথুজ ও চান্ডিমাল। ফলে তাদের পরিবর্তে শ্রীলংকার টেস্ট দলের নেতৃত্ব দেন রঙ্গনা হেরথা ও ওয়ানডে দলের নেতৃত্ব পালন করেন উপুল থারাঙ্গা। তবে সুস্থ হয়ে আবারো শ্রীলংকার স্কোয়াডে ফিরেছেন ম্যাথুজ ও চান্ডিমাল। নিজ নিজ দায়িত্ব নিয়েই ফিরেছেন তারা।

১৫ সদস্যের স্কোয়াডে নতুন মুখ ডান-হাতি পেসার সঞ্জয়া। ঘরোয়া আসরে দুর্দান্ত পারফরমেন্সের সুবাদেই প্রথমবারের মত জাতীয় দলে ডাক পেলেন ২৪ বছর বয়সী সঞ্জয়া। ঘরোয়া আসরে ১৭ ম্যাচে ৩৮ উইকেট নিয়েছেন।

তিন টেস্টের জন্য দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে আগামী ১০ ডিসেম্বর দেশ ছাড়বে শ্রীলংকা। আসন্ন সফরে তিনটি করে টেস্ট ও টুয়েন্টি টুয়েন্টি এবং পাঁচ ম্যাচের ওয়ানডে খেলবে লংকানরা। টেস্ট সিরিজ দিয়ে শুরু হবে সফর। পোর্ট এলিজাবেথে আগামী ২৬ ডিসেম্বর থেকে শুরু হবে প্রথম টেস্ট।

শ্রীলংকা টেস্ট দল : এ্যাঞ্জেলো ম্যাথুজ (অধিনায়ক), দিনেশ চান্ডিমাল(সহ অধিনায়ক), দিমুথ করুনারতেœ, কৌশল সিলভা, কুসল পেরেরা, ধনাঞ্জয়া ডি সিলভা, কুসল মেুন্ডজ, উপুল থারাঙ্গা, দুশমন্ত চামিরা, সুরঙ্গ লাকমাল, লাহিরু থিরিমান্নে, নুয়ান প্রদীপ, ভিকুম সঞ্জয়া বান্দারা, রঙ্গনা হেরাথ ও দিলরুয়ান পেরেরা।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)