JanaBD.ComLoginSign Up

সীমিত ওভারেও নিশ্চিত নন রাহানে

ক্রিকেট দুনিয়া 9th Dec 2016 at 12:05pm 202
সীমিত ওভারেও নিশ্চিত নন রাহানে

মুম্বাইয়ে চতুর্থ টেস্ট শুরুর আগেই ভারতীয় দর্শকরা জানতে পেয়েছিল। ইংল্যান্ডের বিপক্ষে বাকি দুটি টেস্টে খেলতে পারবেন না সহকারি অধিনায়ক আজিঙ্কা রাহানে।

মুম্বাইয়ে চলমান টেস্টে ভারতীয় দলে রাহানের পরিবর্তে দলে ডাকা হয়েছে কর্নাটকের ব্যাটসম্যান মানিশ পান্ডেকে। আঙ্গুলের চোট গুরুতর হওয়ায় ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজেও রাহানেকে নিয়ে অনিশ্চিয়তা তৈরি হয়েছে।

পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের পর ইংল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। তবে ওই ম্যাচে রাহানের দলে থাকা নিয়ে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়, ‘আজিঙ্কা রাহানের আঙ্গুলের চোট তাকে ইংল্যান্ডের বিপক্ষে শেষ দুটি টেস্ট থেকে ছিটকে ফেলেছে। চোট গুরুতর হওয়ায় ওডিআই ও টি-টোয়েন্টি সিরিজেও তাকে নিয়ে সন্দেহ তৈরি হয়েছে।

তবে রাহানের পুরোপুরি সেরে উঠতে কতদিন লাগতে পারে সে ব্যাপারে এখনো কিছু জানায়নি টিম ম্যানেজমেন্ট। রাহানে দলের দ্বিতীয় খেলোয়াড় যিনি অলরাউন্ডার হার্দিক পান্ডের পর সীমিত ওভারের সিরিজে অনিশ্চয়তায় পড়লেন।

চেন্নাইয়ে পঞ্চম টেস্ট (১৬-২০ ডিসেম্বর) শেষের পর দেশে ফিরে যাবে ইংল্যান্ড। পুনেতে আগামী বছরের ১৫ জানুয়ারি প্রথম ওডিআইতে মুখোমুখি হবে ভারত ও ইংল্যান্ড।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)