JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

জাপানে ইতিহাস গড়তে চায় রিয়াল

ফুটবল দুনিয়া 9th Dec 2016 at 12:07pm 187
জাপানে ইতিহাস গড়তে চায় রিয়াল

শেষ দুটি ম্যাচে লা লিগায় চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা এবং চ্যাম্পিয়ন্স লিগে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ড্র করেছে রিয়াল মাদ্রিদ।

সব শেষ ম্যাচে ডর্টমুন্ডের বিপক্ষে ড্রয়ে চ্যাম্পিয়ন্স লিগ গ্রুপ টেবিলে শীর্ষে উঠার সুযোগ হারায় লস ব্লাঙ্কোসরা। তবে সে হতাশা ভুলে সামনে এগিয়ে যেতে চায় ইউরোপের অন্যতম সেরা ক্লাবটি।

লিগ ও চ্যাম্পিয়ন্স লিগের লড়াইয়ের ফাঁকে এবার ক্লাব বিশ্বকাপে শিরোপা জয়ের প্রত্যাশা ব্যক্ত করেছেন রিয়াল কোচ জিনেদিন জিদান। ক্লাব বিশ্বকাপের সেমিফাইনালে ১৫ ডিসেম্বর মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। জাপানের ইয়কোহামাতে লস ব্লাঙ্কোসরা প্রতিপক্ষ হিসেবে পাবে কোরিয়ান ক্লাব জিওনবাক মটরস কিংবা মেক্সিকান দল ক্লাব আমেরিকাকে। এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ১৮ ডিসেম্বর।

জাপানে ক্লাব বিশ্বকাপের শিরোপার কথা জানিয়ে জিদান জানান, ‘জাপানে ইতিহাস তৈরি করতে চায় রিয়াল। জাপানে আমার কিছু ভালো স্মৃতি রয়েছে কেননা আমি সেখানে অনেক শিরোপা জিতেছি। যারা আমাদেরকে সমর্থন করে তাদের জন্য সেখানে জিততে চাই আমরা।’

ক্লাব বিশ্বকাপে জাপানের উদ্দেশে উড়াল দেওয়ার আগে লা লিগায় একটি ম্যাচ খেলবে রিয়াল মাদ্রিদ। শনিবার স্প্যানিশ লিগে দেপোর্তিভো লা করুনার মুখোমুখি হবে রোনালদো-বেনজেমা-রামোসরা।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)