JanaBD.ComLoginSign Up

বিরাটদের পোশাক জোগাড় করতে পারছে না বোর্ড! এতটাই দুরবস্থা ভারতীয় ক্রিকেট বোর্ডের?

ক্রিকেট দুনিয়া 9th Dec 2016 at 6:42pm 749
বিরাটদের পোশাক জোগাড় করতে পারছে না বোর্ড! এতটাই দুরবস্থা ভারতীয় ক্রিকেট বোর্ডের?

বিসিসিআই-এর সিইও রাহুল জোহরি ভারতীয় দলের সদস্যদের জন্য নতুন স্যুট কেনার প্রস্তাব রেখেছিলেন বোর্ডের কাছে। কিন্তু বোর্ড সেই প্রস্তাব খারিজ করেছে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের অভ্যন্তরীণ অবস্থা কি এতটাই খারাপ যে খেলোয়াড়দের নতুন পোশাক পর্যন্ত আনাতে পারছে না বোর্ড? সম্প্রতি এমনই ছবি উঠে এসেছে।

বিসিসিআই-এর সিইও রাহুল জোহরি ভারতীয় দলের সদস্যদের জন্য নতুন স্যুট কেনার প্রস্তাব রেখেছিলেন বোর্ডের কাছে। কিন্তু বোর্ড সেই প্রস্তাব খারিজ করেছে। বোর্ডের অনেক সদস্যের মতে এটা অপচয় বই আর কিছু না।

ভারতীয় দলের সদস্যদের জন্য ৫০ টি নতুন স্যুট কেনার প্রস্তাব দিয়েছিলেন রাহুল। ইতালিতে বানানো এই স্যুটের প্রত্যেকটির খরচ পড়ত প্রায় ২.৫ লক্ষ টাকা। নভেম্বরের ১৯ তারিখে তিনি একটি ইমেল-এর মাধ্যমে অনুরাগ ঠাকুর, অজয় শিরকেসহ বোর্ডের সমস্ত উচ্চপদস্থ কর্তাদের কাছে তাঁর প্রস্তাবটি পাঠান।

সেখানে তিনি লেখেন, ‘ভারতীয় দলের সদস্যদের এই মুহূর্তে একটি করে স্যুটের খুব দরকার। আমরা ৫০ টি সেট অর্ডার দিতে ইচ্ছুক, যার এক একটির খরচ পড়বে প্রায় ২.৫ লক্ষ টাকা। সকলের অনুমতির অপেক্ষায় রয়েছি।’

তবে সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী, যতদিন না লোঢা কমিটির সুপারিশ বোর্ড মেনে নিচ্ছে, ততদিন কোনও আর্থিক লেনদেন সংক্রান্ত সিদ্ধান্ত তারা নিতে পারবে না। রাহুলের চিঠির পরিপ্রেক্ষিতে এই কথাই জানিয়ে দেন বিসিসিআই-এর কৌঁসুলি অভিনব মুখোপাধ্যায়।

তবু বোর্ডের পক্ষ থেকে বিষয়টি জানানো হয় লোঢা কমিটিকেও। কিন্তু সেখানেও কোনও আশার আলো দেখা যায়নি। তাই বিষয়টি যে তিমিরে ছিল, সেখানেই রয়ে গিয়েছে।-এবেলা

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)